ঢাকা Wednesday, 24 April 2024

অনুষ্ঠান চলাকালেই উপস্থাপককে চড়

বিনোদন ডেস্ক

প্রকাশিত: 14:44, 1 March 2024

অনুষ্ঠান চলাকালেই উপস্থাপককে চড়

পাকিস্তানে একটি অনুষ্ঠান চলাকালে সপাটে উপস্থাপককে চড় মেরেছেন দেশটির জনপ্রিয় গায়িকা শাজিয়া মঞ্জুর। ওই অনুষ্ঠানে উপস্থাপক ছিলেন মহসিন আব্বাস হায়দার এবং সহ-উপস্থাপক কৌতুকশিল্পী শেরি নানহা। 

এক ভিডিওতে দেখা গেছে, শাজিয়া অনুষ্ঠান চলাকালে সহ-উপস্থাপক শেরির মন্তব্যের জন্য তাকে চড় মারছেন। এতে উত্তপ্ত হয়ে ওঠে পরিবেশ।  

ঘটনা হলো, ওই শো চলাকালে কৌতুক অভিনেতা শেরি ‘হানিমুন’ সম্পর্কে একটি প্রশ্ন করেন শাজিয়াকে। তার প্রশ্নটি ছিল, ‘শাজিয়া, বিয়ের পর আমি আপনাকে সরাসরি মন্টে কার্লোতে আমাদের হানিমুনে নিয়ে যাব। আপনি কি আমাকে বলবেন আপনি কীভাবে যেতে চান?’ 

এমন কথা শুনে ক্ষোভে ফেটে পড়েন শাজিয়া। শুরু হয়ে তুমুল বাগবিতণ্ডা। এরপরই কৌতুক অভিনেতার গায়ে একাধিকবার হাত তোলেন এই গায়িকা।

সেসময় রেগে গিয়ে শাজিয়া বলেন, গতবারও আপনি এরকম আচরণ করেছিলেন এবং আমি কাজটি হাস্যকর হিসেবেই নিয়েছিলাম এবং এটি ধামাচাপা দিয়েছিলাম। কিন্তু এবার আমি সিরিয়াস। আপনি এভাবে মহিলাদের সঙ্গে কথা বলেন? আপনি ‘হানিমুন’-এর কথা বলছেন।

অবস্থা বেগতিক দেখে এগিয়ে আসেন উপস্থাপক মহসিন আব্বাস। পরিস্থিতি সামাল দিতে ছুটে যান অনুষ্ঠানের সহ-উপস্থাপক মহসিন। কিন্তু গায়িকা বিষয়টা ভালো চোখে দেখেননি। তিনি শেরি নানহাকে স্ক্রিপ্টে নিজের কাজে লেগে থাকার এবং ভবিষ্যতে এই ধরনের ঘটনা এড়িয়ে যাওয়ার বিষয়টিও কড়াকড়িভাবে মনে করিয়ে দেন। এরপর রাগের চোটে স্টুডিও থেকেই বেরিয়ে যান এই গায়িকা এবং শো’তে আর ফিরবেন না বলে জানান। 

অবশ্য এই ঘটনা নিয়ে অনেকেই প্রশ্ন তুলেছেন। এক নেটিজেনের মন্তব্য, ‘সম্ভবত, এটি অনুষ্ঠানের টিআরপির জন্য তৈরি এবং একটি পছন্দসই বিষয়ের ওপর তৈরি করা হয়েছে।’ আবার কেউ বলছেন, ‘না, এটা স্ক্রিপ্টেড।’ কেউ বলছেন, ‘সবই চ্যানেলের পাবলিসিটি স্টান্ট।’

তবে এ বিষয়ে এখনো কিছু ‍জানায়নি টেলিভিশনটির কর্তৃপক্ষ। তাই প্রশ্ন থেকেই যাচ্ছে নেট-দুনিয়ায়। 

সূত্র : আনন্দবাজার।