ঢাকা Wednesday, 24 April 2024

পুনমের পথেই কি হাঁটলেন আঁচল

বিনোদন ডেস্ক

প্রকাশিত: 17:10, 28 February 2024

পুনমের পথেই কি হাঁটলেন আঁচল

কিছুদিন আগে বলিউডের এইটিন প্লাস অভিনেত্রী পুনম পান্ডের সোশ্যাল মিডিয়ার ওয়ালে লেখা হয়েছিল, ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা গেছেন পুনম পান্ডে। কিন্তু পরে জানা গেল আসলে তিনি মারা যাননি। সামাজিক সচেতনতা বাড়াতে এমন কাণ্ড করেছেন। এ নিয়ে ছিঃ ছিঃ পড়ে যায় চারদিকে। 

এবার কি সেই পথেই হাঁটলেন ভোজপুরি সিনেমার নায়িকা আঁচল তিওয়ারি? মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) খবর চাউর হয়েছিল, ‘পঞ্চায়েত ২’ সিরিজের এই অভিনেত্রী সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন।  

বিভিন্ন মাধ্যমে জানা যায়, রোববার (২৫ ফেব্রুয়ারি) বিহারের কাইমুর জেলায় হওয়া সড়ক দুর্ঘটনায় শুধু আঁচল নন, নিহত হয়েছেন গাড়িতে থাকা মোট নয়জন যাত্রী। 

এই খবর ছড়িয়ে পড়ার ২৪ ঘণ্টার মধ্যেই আঁচলের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট ভেসে উঠল, ‘বেঁচে আছি।’

এরপর অনেকেই পুনম পান্ডের সঙ্গে আঁচল তিওয়ারির ঘটনা মেলাতে শুরু করেন। তবে ভোজপুরি এই অভিনেত্রী জানান, প্রচারের জন্য তিনি এমন কিছু করেননি। তিনি বলেন, ‘আমাকে নিয়ে ভুয়া খবর ছড়িয়েছে, আমি বেঁচে আছি। সত্যিটা যাচাই করে নিন।’

তাহলে কি ঘটেছিল বিহারের কাইমুর জেলায়? সে সময় খবর বেরিয়েছিল, একটি এসইউভি এবং মোটরবাইকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে আঁচল তিওয়ারি ও সিমরান শ্রীবাস্তব নামে আরেক ভোজপুরি অভিনেত্রী নিহত হয়েছেন। সোমবার (২৬ ফেব্রুয়ারি) নাকি মৃতদের শনাক্ত করা হয়। মঙ্গলবার ময়নাতদন্তে নাকি উঠে আসে আঁচলের নাম। এদিকে ওই সড়ক দুর্ঘটনার খবরে শোকবার্তা পাঠান বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমারও। 

কিন্তু এখন পুরো ঘটনাই উল্টে গেছে। তাহলে প্রশ্ন হলো, কে মারা গিয়েছেন ওই দুর্ঘটনায়? যদি আঁচল বেঁচেই থাকে তাহলে কারই বা মরদেহ ছিল সেটি? 

সূত্র : আনন্দবাজার।