ঢাকা Saturday, 02 March 2024

আনারকলির ‘আইটেম গানে’ কোমর দুলিয়ে মাত ফারিণের

বিনোদন ডেস্ক

প্রকাশিত: 18:43, 11 February 2024

আপডেট: 19:23, 11 February 2024

আনারকলির ‘আইটেম গানে’ কোমর দুলিয়ে মাত ফারিণের

ছবি : সংগৃহীত

টিভি নাটক দিয়েই পরিচিত তাসনিয়া ফারিণের। এরপর ওটিটি কনটেন্ট ও সিনেমায় ব্যস্ততা বেড়েছে তার। ফলে এখন আর নাটকে দেখাই যায় না ফারিণকে। তবে বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে আবারও নাটক নিয়ে ফিরছেন তিনি। বিশেষ এ দিবস উপলক্ষে কয়েকটি নাটকে অভিনয় করেছেন ফারিণ, তারমধ্যে একটি ইমরাউল রাফাতের আনারকলি। এতে ফারিণের সঙ্গে রয়েছেন তৌসিফ মাহবুব।

গত শুক্রবার সন্ধ্যায় প্রকাশ পেয়েছে আনারকলি নাটকের একটি গান। আইটেম ঘরনার লোকাল বয় শিরোনামের গানটিতে একেবারে নতুনভাবে হাজির হয়েছেন ফারিণ। সাড়ে ৩ মিনিটের গানের পুরোটা সময় কোমর দুলিয়ে মাত করেছেন এই অভিনেত্রী। এর আগে এমনভাবে দেখা যায়নি তাকে।

ষাটের দশকে মুঘল শাহজাদা সেলিমের সঙ্গে মহলের নর্তকী আনারকলির প্রেমকাহিনি অবলম্বনে নির্মিত হয়েছিল বলিউডের বিখ্যাত সিনেমা মুঘল-ই-আজম। এ ছবিতে অভিনয় করেছেন দীলিপ কুমার ও মধুবালা। পরিচালনা করেছেন কে আসিফ। এবার এই ছবির অনুপ্রেরণায় ঢাকাই নির্মাতা ইমরাউল রাফাত বানালেন আনারকলি নাটক।

পরিচালক ইমরাউল রাফাত বলেন, নাটকের গল্প ও চরিত্রের প্রয়োজনে গানটি ব্যবহৃত হয়েছে। আনারকলি নাটকে ফারিণকে দেখা যাবে ড্যান্সারের চরিত্রে। মূল গল্পটি ঠিক রেখে এ সময়ের উপযোগী করে এটি বানিয়েছি। এতে দর্শকরা একটি সিনেম্যাটিক ফিল পাবে।

নির্মাতা আরো জানান, সন্ধ্যা থেকে শুরু করে ভোররাত পর্যন্ত গানটির শুটিং করেছেন ফারিণ। লোকাল বয় গানটি গেয়েছেন নয়া দামানখ্যাত গায়িকা তোশিবা। সালাউদ্দিন সাগরের লেখা গানে সংগীতায়োজন করেছেন প্রীতম।

১২ ফেব্রুয়ারি একান্ন মিডিয়া ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে নাটক আনারকলি।

ফারিণ-তৌসিফ ছাড়াও এ নাটকে অভিনয় করেছেন তারিক আনাম খান, শাহবাজ সানি, জাভেদ গাজী ও শোয়েব মনির। গল্প ও চিত্রনাট্য লিখেছেন নির্মাতা রাফাত নিজেই।