ঢাকা Saturday, 02 March 2024

বিচ্ছেদের শেষ প্রান্তে জোলি-ব্র্যাড জুটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: 17:49, 11 February 2024

বিচ্ছেদের শেষ প্রান্তে জোলি-ব্র্যাড জুটি

ফাইল ছবি

হলিউডে গোল্ডেন কাপল খ্যাত হিসেবে পরিচিত ছিলেন তারকা দম্পতি অ্যাঞ্জেলিনা জোলি ও ব্র্যাড পিট। কিন্তু একে-অন্যের প্রতি একাধিক অভিযোগের পর অবশেষে বিচ্ছেদের শেষ প্রান্তে চলে এসেছেন তারা।

এক প্রতিবেদন মার্কিন সংবাদমাধ্যম টিএমজেড জানিয়েছে, ২০০৪ সালে মি. অ্যান্ড মিসেস স্মিথ ছবিতে কাজ করার সময় পরিচয় হয় এই জুটির। তার পরে এক দশক এক ছাদের নিচে থাকেন তারা। ২০১৪ সালে বিয়ের পিঁড়িতে বসেন জোলি-ব্র্যাড।

কিন্তু বিয়ের মাত্র দুই বছর পর ২০১৬ সালে সেপ্টেম্বরে ব্র্যাড পিটের বিরুদ্ধে স্ত্রী ও শিশুদের প্রতি শারীরিক নির্যাতনের অভিযোগ এনে বিচ্ছেদের আবেদন করেন জোলি।

জোলির বক্তব্য, ব্র্যাড একটি বিমানে যাত্রার সময় তাকে ও তাদের সন্তানদের শারীরিক ও মৌখিকভাবে নির্যাতন করেছিলেন। কিন্তু ব্র্যাড বরাবর সেই অভিযোগকে অস্বীকার করেছেন।

টিএমজেড জানিয়েছে, অ্যাঞ্জেলিনা ব্র্যাডের কাছ থেকে বিবাহবিচ্ছেদের জন্য আবেদন করার সাত বছর পর অবশেষে তারা উভয়েই তাদের আর্থিক বিবৃতি আদালতে জমা দিয়েছেন। এটি ছিলো বিবাহবিচ্ছেদ আইনগতভাবে চূড়ান্ত করার আগে সর্বশেষ পদক্ষেপ।

এই হলিউড দম্পতির ছয় সন্তান আছে। ম্যাডক্স (২২), প্যাক্স (২০), জাহারা (১৯), শিলো (১৭) ও যমজ নক্স এবং ভিভিয়েন (১৫) যাদের যৌথ অভিভাবকত্ব জোলি ও পিটের উভয়ের কাছে আছে।