ঢাকা Saturday, 27 July 2024

হাসপাতালে ভর্তি মিঠুন চক্রবর্তী

বিনোদন ডেস্ক

প্রকাশিত: 13:02, 10 February 2024

আপডেট: 16:16, 10 February 2024

হাসপাতালে ভর্তি মিঠুন চক্রবর্তী

বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। শনিবার (১০ ফেব্রুয়ারি) শনিবার সকালে  হাসপাতালের আইসিইউতে ভর্তি হন তিনি। চিকিৎসকদের কড়া নজরে রয়েছেন এই মহাগুরু। 

জানা যায়, সকালে হঠাৎই বুকে যন্ত্রণা অনুভব করেন মিঠুন। দ্রুত তাকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। এমআরআই করা হয় তার। সেরিব্রাল স্ট্রোক হয়েছে মিঠুনের। ডা. সঞ্জয় ভৌমিকের তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন তিনি। সিনেমার শুটিংয়ের মাঝেই অসুস্থ হয়ে পড়েছিলেন মিঠুন। 

বর্তমানে ‘শাস্ত্রী’ ছবির শুটিংয়ে ব্যস্ত ছিলেন মহাগুরু। এই ছবিতে বহু বছর বাদে একফ্রেমে ধরা দেবেন মিঠুন ও দেবশ্রী। টলিউডের হিট জুটি মিঠুন-দেবশ্রী। ‘ত্রয়ী’, ‘এমএলএ ফাটাকেষ্ট’, ‘মহাগুরু’, ‘ফেরারি ফৌজ’, ‘অভিমন্যু’, ‘টাইগার’, ‘শুকনো লঙ্কা’র মতো সিনেমা রয়েছে এই জুটির ঝুলিতে। এবার তার সঙ্গে ‘শাস্ত্রী’ও যুক্ত হল। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যেতে পারে শাশ্বত চট্টোপাধ্যায়, কৌশিক সেন, সৌরসেনী মৈত্র, অনির্বাণ চক্রবর্তী, অম্বরীশ ভট্টাচার্যকে।

দেবারতি মুখোপাধ্যায়ের ছোট গল্প অবলম্বনে তৈরি হচ্ছে ‘শাস্ত্রী’। ছবির চিত্রনাট্য লিখছেন অর্ণব ভৌমিক এবং অরিত্র বন্দ্যোপাধ্যায়। চলতি বছরের পুজোতেই নতুন এই ছবির মুক্তি পাওয়ার কথা। ছবিটি প্রযোজনা করছেন সোহম চক্রবর্তী।