ঢাকা Friday, 19 April 2024

সড়ক দুর্ঘটনায় মারা গেলেন ভারতীয় অভিনেত্রী

স্টার সংবাদ ডেস্ক

প্রকাশিত: 11:16, 24 May 2023

সড়ক দুর্ঘটনায় মারা গেলেন ভারতীয় অভিনেত্রী

ছবি : ইন্টারনেট

হিন্দি টেলিভিশনের পরিচিত মুখ অভিনেত্রী বৈভবী উপাধ্যায়। সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয়েছে ‘সারাভাই ভার্সেস সারাভাই’ সিরিয়াল খ্যাত এই অভিনেত্রীর। 

বুধবার মুম্বাইতে বেলা ১১টায় তার শেষকৃত্য সম্পন্ন হবে।

জ্যাসমিনের চরিত্রে রাতারাতি জনপ্রিয় হয়ে উঠেছিলেন বৈভবী। তার মৃত্যুর খবর জানিয়েছেন ‘সারাভাই ভার্সেস সারাভাই’ সিরিয়ালের প্রযোজক জেডি মাজেঠিয়া।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, চণ্ডীগড়ের কাছে এই সড়ক দুর্ঘটনাটি ঘটেছে। পাহাড়ি রাস্তায় গাড়ি বাঁক নেওয়ার সময় খাদে পড়ে যায় তার গাড়ি। তবে গাড়িটিতে বৈভবী শুধু একা নন, তার সঙ্গে ছিলেন তার হবু বরও। মাত্র ৩২ বছরেই প্রয়াত হলেন এই অভিনেত্রী। দুর্ঘটনার কথা শুনে দ্রুত চণ্ডীগড়ের দিকে রওনা হয়েছেন অভিনেত্রীর ভাই।

শোনা যাচ্ছে, মুম্বাইয়ে নিয়ে আসা হচ্ছে তার মরদেহ। বৈভবীর সহ-অভিনেতা ও সিরিয়ালের প্রযোজক জেডি মাজেঠিয়া টুইট করে এই খবরটি জানিয়ে লিখেছেন, ‘আমি স্তম্ভিত খবরটা শুনে, সত্যি ভালো মনের মানুষ ছিলেন বৈভবী। যদিও নিজের যোগ্য জায়গা পাননি। প্রাণশক্তি ভরপুর একটা মানুষ, আমার কাছের একটা মানুষ। ও আমার স্মৃতিতে এখনো সারাভাইয়ের জ্যাসমিন হয়েই রয়েছে। জীবন ভীষণ অনিশ্চিত।’

সারাভাই ভার্সেস সারাভাই সিরিয়ালের সিজন টুতে দেখা গিয়েছিল বৈভবীকে। এছাড়াও বহু হিন্দি সিরিয়ালে কাজ করেছেন তিনি। যার মধ্যে ‘আদালত’, ‘সিআইডি’, ‘ক্যায় কসুর হ্যায় আমলা কা’ অন্যতম। এছাড়াও ২০২০ সালে ‘ছপাক’ সিনেমাতে দীপিকা পাড়ুকোন ও বিক্রান্ত মাসির সঙ্গে দেখা গিয়েছিল তাকে।