ঢাকা Monday, 15 April 2024

জাফর হবেন মাইকেল জ্যাকসন   

বিনোদন ডেস্ক

প্রকাশিত: 23:54, 1 February 2023

জাফর হবেন মাইকেল জ্যাকসন   

জাফর জ্যাকসন, ২৬ বছরের টগবগে তরুণ। তাকে দেখা যাবে পৃথিবীর অন্যতম জনপ্রিয় পপগায়ক মাইকেল জ্যাকসনের জীবনীভিত্তিক সিনেমায় ‘মাইকেল জ্যাকসন’ রূপে। জাফরের আরেকটি পরিচয় হলো, তিনি মাইকেল জ্যাকসনের বড় ভাইয়ের ছেলে।

যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় গত সোমবার চলচ্চিত্র পরিবেশনকারী প্রতিষ্ঠান লায়ন্সগেট এই ঘোষণা দিয়েছে।   

জাফরের বাবা জেরমেইন জ্যাকসনও সংগীতশিল্পী এবং গিটারিস্ট। গত শতাব্দীর আশির দশকে ঝড় তোলা জ্যাকসন পরিবারের ব্যান্ডদল ‘জ্যাকসন ফাইভ’-এ বেস গিটার বাজানোর পাশাপাশি গানও গাইতেন তিনি। 

এদিকে প্রযোজনা প্রতিষ্ঠানের ঘোষণার পর জাফর এক টুইট বার্তায় জানান, আমার চাচার জীবনকে রুপালি পর্দায় ফুটিয়ে তোলার জন্য আমাকে বেছে নেয়া হয়েছে। এজন্য আমি নিজেকে সম্মানিত ও গর্বিত বোধ করছি। 

সিনেমাটির নাম ঠিক করা হয়েছে ‘মাইকেল’। লায়নসগেটের সঙ্গে এই সিনেমায় সার্বিক সহযোগিতায় রয়েছে জ্যাকসন পরিবার। তারা জানিয়েছে, এই সিনেমাটি হবে আমাদের ভাইয়ের জীবন কাহিনি এবং তার পপসম্রাট হয়ে ওঠার গল্প। 

সিনেমাটির পরিচালক অ্যান্টনি ফুকুয়া, প্রযোজক ‘বোহেমিয়ান র‌্যাপসোডি’স’-এর নির্মাতা গ্রাহাম কিং এবং এর কাহিনি লিখছেন তিনবার অস্কারের জন্য মনোনয়ন পাওয়া চিত্রনাট্যকার জন লোগান।   
গ্রাহাম কিং জানান, মাইকেলের চরিত্রটির জন্য তিনি পৃথিবীময় চষে বেড়িয়েছেন। কিন্তু মনমতো পাননি। জাফরের মধ্যে স্বভাবজাতভাবেই মাইকেল জ্যাকসনের চরিত্র ও ব্যক্তিত্ব ফুটে ওঠা দেখে তিনি বিস্মিত হয়েছেন। 

গ্রাহাম বলেন, জাফরই হচ্ছেন একমাত্র ব্যক্তি যিনি মাইকেলকে পরিপূর্ণভাবে ফুটিয়ে তুলতে পারবেন। আমি অত্যন্ত রোমাঞ্চিত বোধ করছি যে, তিনি তার চাচাকে বড় পর্দায় ফুটিয়ে তুলবেন এবং পৃথিবীজুড়ে মানুষ বড়পর্দায় তাকে দেখবে ‘মাইকেল জ্যাকসন’ রূপে। 

খবর : সিএনএন।