ঢাকা বুধবার, ০১ ফেব্রুয়ারি ২০২৩

Star Sangbad || স্টার সংবাদ

দুঃসাহসী ম্যাডোনা!

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২২:৫৫, ২৩ জানুয়ারি ২০২৩

আপডেট: ২২:৫৬, ২৩ জানুয়ারি ২০২৩

দুঃসাহসী ম্যাডোনা!

তিনি বরাবরই দুঃসাহসী। সমসাময়িক কাল থেকে সবসময়ই এগিয়ে ছিলেন ফ্যাশন ও নানাবিধ কর্মকাণ্ডের মধ্য দিয়ে। গানে, নাচে, পোশাকে, অঙ্গভঙ্গিতে এখনকার অনেক শিল্পীরই আইকন তিনি। 

দুঃসাহসী এই নারী আর কেউ নন জনপ্রিয় পপসংগীতশিল্পী ম্যাডোনা। তার বয়স এখন ৬৪ বছর। এই বয়সেই আবারো নিজের অদম্য সাহস ও মনোবল দেখালেন তিনি, ঘোষণা দিলেন তার ১২তম ওয়ার্ল্ড ট্যুরের। মূলত তার সংগীতজীবনের চার দশক অর্থাৎ ৪০ বছর পূর্তি উপলক্ষে এই ট্যুরের আয়োজন করা হয়েছে। আগামী ১৫ জুলাই এই ট্যুর শুরু হয়ে শেষ হবে ১ ডিসেম্বর। 

এই ট্যুরে তিনি যুক্তরাষ্ট্র ও ইউরোপের ৪০টি শহর ঘুরে ঘুরে পরিবেশন করবেন তার গাওয়া জনপ্রিয় গানগুলো। সেই সঙ্গে অবশ্যই থাকবে তার স্পেশাল নৃত্যকলা। 

‘সেলিব্রেশন’ শিরোনামের এই ট্যুর নিয়ে তার চার দশকের সংগীতজীবনের জনপ্রিয়তম গানগুলো নিয়ে একটি পাঁচ মিনিটের ভিডিও প্রমো তৈরি করা হয়েছে। সাদা-কালো এই ভিডিওতে দেখা যায়, ম্যাডোনা একটি ডিনার পার্টির হোস্ট, যেখানে যোগ দিয়েছেন অনেক বিখ্যাত ব্যক্তিত্বরা। বাজছে তার বিখ্যাত গানগুলো। 

এদিকে ওয়ার্ল্ড ট্যুরের ঘোষণা দেয়ার পর ভক্তদের অফুরন্ত সমর্থন পেয়ে আবেগাপ্লুত ম্যাডোনা ইনস্টাগ্রামে তাদের ধন্যবাদ জানিয়েছেন। 

ম্যাডোনা জানান, নিজেকে ‘বিশ্বের সবচেয়ে ভাগ্যবান মেয়ে’ হিসেবে অনুভব করছেন তিনি।

পপসম্রাজ্ঞী বলেন, ‘আমি শুধু বলতে চাই, গত কয়েকদিন ধরে অফুরন্ত ভালোবাসা এবং সমর্থনের জন্য আমার সমস্ত ভক্তকে ধন্যবাদ জানাতে চাই।’

তিনি বলেন, ‘আমি নিজেকে বিশ্বের সবচেয়ে ভাগ্যবান মেয়ে বলে মনে করি এবং আপনাদের সকলের সমর্থনের জন্য আমি কৃতজ্ঞ।’

আবেগাপ্লুত কণ্ঠে ম্যাডোনা আরো বলেন : ‘আমি এই শো-র জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি। আমার সংগীতযাত্রার চার দশক আমি আপনাদের সঙ্গে মঞ্চে থেকে উদযাপন করতে চাই।’ 

সূত্র : ডেইলি মেইল ও আইরিশ টাইমস।