ঢাকা Tuesday, 18 June 2024

গিয়াস ও সামিরের নেতৃত্বে ইবি`র কক্সবাজার জেলা ছাত্রকল্যাণ সমিতি

ইবি প্রতিনিধি 

প্রকাশিত: 21:32, 23 May 2024

গিয়াস ও সামিরের নেতৃত্বে ইবি`র কক্সবাজার জেলা ছাত্রকল্যাণ সমিতি

ইসলামী বিশ্ববিদ্যালয়ে কক্সবাজার জেলা থেকে আগত শিক্ষার্থীদের সংগঠন কক্সবাজার জেলা ছাত্রকল্যাণ সমিতির ২০২৪-২৫ বর্ষের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে আল ফিকহ অ্যান্ড লিগাল স্টাডিজ বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষে গিয়াস উদ্দিন এবং সাধারণ সম্পাদক হিসেবে ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের একই শিক্ষাবর্ষের সামি আল সাদ আওন মনোনীত হয়েছেন।

বৃহস্পতিবার (২৩ মে) সংগঠনটির প্রধান উপদেষ্টা ও আরবি ও ভাষা সাহিত্য বিভাগের অধ্যাপক ড. মাহফুজুর রহমান ও একই বিভাগের অধ্যাপক ড. মফিজুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কমিটির অনুমোদন দেওয়া হয়। আগামী ১ বছর ৩৩ সদস্য বিশিষ্ট এই কমিটি তাদের দায়িত্ব পালন করবেন। 

নবনির্বাচিত কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি নুরুল কাদের, সালাহ উদ্দিন, সারমন সারওয়ার জিনান ও মাঈন উদ্দিন হাসান। যুগ্ম সাধারণ সম্পাদক জুরশেদুল ইসলাম, আরফানুল ইসলাম রিফাত, রাগিব হাসান মিরাজ, ফরহাদ মুন্না ও ফ্রান্সিস্কো ডি ফ্লোরেন্স। সাংগঠনিক সম্পাদক- ইমরুল হাসান, শিহাব শারার হিমেল, জান্নাতুল ফেরদৌস, শরফুদ্দিন শাফিন, মোহাম্মদ আব্দুল্লাহ, মো. শহিদ, ইনারা হক নিলুফা, জান্নাতুল ফেরদৌস। 

এছাড়াও অর্থ সম্পাদক- পারভেজ মোশারফ রিশাদ, দপ্তর সম্পাদক মো. মনিরুল মন্নান আশেক, প্রচার সম্পাদক ওয়াসিফুর রহমান, আইন বিষয়ক সম্পাদক মুহাম্মদ রিদুয়ান, ধর্ম বিষয়ক সম্পাদক আবু বকর আল মাহি, ক্রীড়া সম্পাদক ইফতেহারুল ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক মো. নুরশেদ, সাহিত্য সম্পাদক রবিউল আলম, ছাত্র বিষয়ক সম্পাদক হোছাইন মুহাম্মদ আলী, পরিকল্পনা ও কর্মসূচি সম্পাদক ফারজানা হামিদ জেসিয়া এবং ছাত্রী বিষয়ক সম্পাদক জেরিন তাসনিম খুশবু প্রমুখ। 

নবগঠিত কমিটির সভাপতি গিয়াস উদ্দিন বলেন, কক্সবাজার জেলা ছাত্র কল্যাণ সমিতি ইসলামী বিশ্ববিদ্যালয়ে আগত সকল শিক্ষার্থীদের মাঝে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক তৈরিতে সুযোগ তৈরি করে দেয়। যারা নতুন কমিটিতে এসেছে অবশ্যই সবাই যোগ্য ও নেতৃত্বের গুণাবলী সম্পন্ন। আমি চেষ্টা করব এই সংঘটনের সুনামের ধারা ধরে রেখে সাংঘটনিক কার্যক্রমকে আরো এক ধাপ এগিয়ে নিতে। আর সেজন্য অবশ্যই জেলা কল্যাণের সকল সদস্যদের সহযোগিতা একান্তই কাম্য যাতে সকলে মিলে জেলা কল্যাণের উন্নতিতে ভুমিকা রাখতে পারি।