ঢাকা Saturday, 02 March 2024

রিমান্ড নামঞ্জুর, কারাগারে মাহি

স্টার সংবাদ ডেস্ক

প্রকাশিত: 14:40, 18 March 2023

আপডেট: 14:43, 18 March 2023

রিমান্ড নামঞ্জুর, কারাগারে মাহি

ছবি: সংগৃহীত

ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গ্রেফতার চিত্রনায়িকা মাহিয়া মাহির রিমান্ড আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন গাজীপুরের একটি আদালত। শনিবার (১৮ মার্চ) দুপুরে গাজীপুর মহানগর ম্যাজিস্ট্রেট মো. ইকবাল হোসেনের আদালতে হাজির করে মাহির ৭ দিনের রিমান্ড চায় পুলিশ। শুনানি শেষে বিচারক জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

গাজীপুর মহানগর আদালত সূত্রে এই তথ্য জানা গেছে।

এর আগে, দুপুর পৌনে ১২টার দিকে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মাহিকে গ্রেফতার করে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ। এরপর তাকে গাজীপুর আদালতে নেয়া হয়। দুপুর সোয়া একটার দিকে তাকে গাজীপুরের আদালতে তোলা হলে পুলিশের নিরাপত্তা বেষ্টনীতে থাকা এই অভিনেত্রী গণমাধ্যমকর্মীদের সঙ্গে কথা বলতে পারেননি।

ওমরা পালন করতে সৌদিতে যাওয়া মাহি ফেসবুক লাইভে এসে রকিবের গাড়ির শো-রুম ভাঙচুর ও হামলার অভিযোগ করেন।

তিনি দাবি করেন, ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের পূর্ব পাশে ‘সনিরাজ কার প্যালেস’ নামে তার স্বামীর একটি গাড়ির শোরুম রয়েছে। সেই শোরুমে দুর্বৃত্তরা হামলা চালিয়েছে। হামলাকারীরা তার শোরুমের গেট ভেঙে ভেতরে প্রবেশ করে। তারা শোরুমের বিভিন্ন আসবাব, দরজা-জানালার কাচ, টেবিল-চেয়ার ভাঙচুর করেছে। শোরুমের সাইনবোর্ডও খুলে ফেলেছে। দুর্বৃত্তরা তার অফিসকক্ষ তছনছ করে টাকাপয়সা লুট করে নিয়ে গেছে।

ইসমাইল হোসেন ওরফে লাদেন ও মামুন সরকারের নেতৃত্বে এ হামলা চালানো হয় বলে অভিযোগ করেন মাহি।

ফেসবুকে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বিরুদ্ধে ‘ঘুষ’ নেয়ার অভিযোগ তোলেন মাহি। পুলিশের ভাবমূর্তি ক্ষুণ্ণ করার জন্য অভিযোগে মাহিয়া মাহি ও তার স্বামী রকিব সরকারের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করে পুলিশ।

গভীর রাতে মক্কা থেকে বাংলাদেশে রওনা দেয়ার আগে আবারও লাইভে আসেন মাহি। শনিবার সকালে দেশে পৌঁছাবেন জানিয়ে তার আশঙ্কা এই ঘটনার প্রেক্ষাপটে গ্রেফতার হতে পারেন। দেশে আসার পর শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পুলিশের হাতে গ্রেফতার হন এই নায়িকা।