ঢাকা Saturday, 15 June 2024

মতলবে ১২০০ পিস ইয়াবা জব্দ, সমাজসেবা অফিসের সহকারীসহ আটক ৩

মতলব (চাঁদপুর) প্রতিনিধি

প্রকাশিত: 19:54, 27 May 2024

মতলবে ১২০০ পিস ইয়াবা জব্দ, সমাজসেবা অফিসের সহকারীসহ আটক ৩

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় ১ হাজার ২০০ পিস ইয়াবাসহ মতলব উত্তর উপজেলা সমাজসেবা অফিসের অফিস সহকারী মো. ইমরান হোসেন রিয়াজসহ (২৬) তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। 

রোববার (২৬ মে) রাত ৯টার সময় উপজেলার ছেংগারচর পৌরসভার ১নং ওয়ার্ডের বালুরচরের ভাড়া বাসা থেকে ইমরান হোসেন রিয়াজকে ১ হাজার ১০০ পিস ইয়াবাসহ আটক করা হয়। তিনি কুমিল্লা সদর দক্ষিণ থানার হালিমানগর বাতাবাড়িয়া গ্রামের দুলাল মিয়ার ছেলে।

এছাড়া কলাকান্দা ঈদগাহ থেকে ১০০ পিস ইয়াবাসহ আটক করা হয় বাকি দুজনকে। তারা হলেন - মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার ১নং ওয়ার্ডের জোরখালি গ্রামের বাবুল হোসেনের ছেলে মো. জাহিদ হোসেন রাজু (২৫) ও কলাকান্দা ইউনিয়নের হানিরপাড় গ্রামের আব্দুল হালিম সরদারের ছেলে নাঈম সিদ্দিক নিশাত (২৪)।

মতলব উত্তর থানা সূত্রে জানা গেছে, রোববার রাত ৯টার সময় গোপন সংবাদের ভিত্তিতে মতলব উত্তর থানার ওসি মো. আলমগীর হোসেনের নেতৃত্বে মাদকবিরোধী অভিযান পরিচালনা করা হয়। এই অভিযানে ওই তিনজনকে আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। সোমবার (২৭ মে) তাদের চাঁদপুর আদালতে প্রেরণ করা হয়েছে। 

আটক আসামীরা কুমিল্লা থেকে স্বল্প দামে কিনে এনে মতলব উত্তর উপজেলায় বেশি দামে বিক্রি করে আসছিলো।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ ( ওসি) মোঃ আলমগীর হোসেন চাঁদপুর জেলার পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম এর নিদর্শনায় চাঁদপুর জেলা তথা মতলব উত্তর উপজেলাকে মাদকমুক্ত করা এবং  তরুন ও যুবসমাজকে মাদকের করাল গ্রাস থেকে রক্ষা করার জন্য মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে নিরলসভাবে কাজ করতে আমরা দৃঢ় প্রতিজ্ঞ। মাদকের বিরুদ্ধে এ অভিযান অব্যাহত থাকবে বলে ওসি আলমগীর হোসেন জানান।