ঢাকা Saturday, 27 July 2024

রায়পুরে সেপটিক ট্যাংকে নেমে দুই শ্রমিক নিহত 

লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশিত: 20:25, 26 May 2024

রায়পুরে সেপটিক ট্যাংকে নেমে দুই শ্রমিক নিহত 

লক্ষ্মীপুরের রায়পুরে সেপটিক ট্যাংকে নেমে দুজন নিহত হওয়ার ঘটনা ঘটেছে। রোববার (২৬ মে) বিকেলে রায়পুর পৌর শহরের ফারুকীয়া মাদ্রাসার সামনে নির্মাণাধীন একটি ভবনের সেপটিক ট্যাংকে নেমে নিহত হয় তারা। নিহত দুজন ছাড়াও ঘটনাস্থল থেকে সাকিব হোসেন (২৩) নামে একজনকে আহত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালে প্রেরণ করা হয়। 

নিহত দুই যুবকের নাম কাদের হোসেন (২১), রবিন হোসেন (২৮)। খবর পেয়ে রায়পুর ফায়ার সার্ভিসের একটি ইউনিট লাশগুলো উদ্ধার করে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করে।

জানা যায়, নিহত কাদেরের বাবার নাম খোরশেদ আলম। রবিনের বাবা জাকির হোসেন পেশায় রিকশা চালক। বাড়িতে থাকাকালীন সময়ে তাদের বিষয়ে জানতে পারেন পরিবারের সদস্যরা। ফায়ার সার্ভিস জানায়, ঘটনার পর তারা খবর পেয়ে দুজনকে উদ্ধার করে হাসপাতালে নেয়। পরে হাসপাতাল কর্তৃপক্ষ তাদের মৃত ঘোষণা করে।  

নিহত রবিনের বাবা বলেন, আমার ছেলে মারা গেছে। আমার বলার ভাষা নেই। আমি মামলায় যাবো না। নিহত কাদেরের ছোটো ভাই টুটুল (১৬) বলেন, কাদের আমার বড় ভাই তিনি নিহত হয়েছেন। সোহেল কন্ট্রাক্টর আমার ভাইকে নামিয়েছে। ঝুঁকি জেনেও তাদেরকে নামানো হয়েছে। 
অভিযোগের বিষয়ে সোহেল কন্ট্রাক্টরের সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।
রায়পুর থানা এস আই মো: এনামুল জানান খবর পেয়ে ঘটনারস্থল ফোর্স নিয়ে এসেছি। ২ জন নিহত হওয়ার ঘটনায় বিস্তারিত জেনে আপনাদের জানাবো।