ঢাকা Saturday, 27 July 2024

শেরপুরের ঝিনাইগাতীতে বোরো ধান-চাল সংগ্রহের উদ্বোধন

শেরপুর প্রতিনিধি

প্রকাশিত: 17:12, 25 May 2024

শেরপুরের ঝিনাইগাতীতে বোরো ধান-চাল সংগ্রহের উদ্বোধন

চলতি মৌসুমের অভ্যন্তরীণ বোরো ধান-চাল সংগ্রহ কর্মসূচির অংশ হিসেবে শেরপুরের ঝিনাইগাতীতে এই কর্মসূচির শুভ উদ্বোধন করেছেন শেরপুর-৩ (শ্রীবরদী ও ঝিনাইগাতী উপজেলা) আসনের সংসদ সদস্য এ.ডি.এম শহিদুল ইসলাম এমপি।

ঝিনাইগাতী উপজেলা খাদ্য বিভাগের আয়োজনে আজ শনিবার (২৫মে) সকালে উপজেলার খাদ্য গুদামে এই বোরো ধান-চাল সংগ্রহ কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়‌। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আব্দুল্লাহ আল মাহমুদ ভুঁইয়া, সহকারী কমিশনার (ভূমি) আশরাফুল কবীর,  উপজেলা খাদ্য নিয়ন্ত্রক সোহেল রানা,খাদ্য গুদাম কর্মকর্তা ওয়াহিদুল আলম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শ্রী বিশ্বজিৎ রায়, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আবু তাহের, উপজেলা যুব লীগের সাবেক সভাপতি আবুল কালাম আজাদ প্রমুখ উপস্থিত ছিলেন।

খাদ্য বিভাগ সূত্রে জানা যায়,চলতি বোরো মৌসুমে ঝিনাইগাতী উপজেলায় সরাসরি কৃষকদের নিকট থেকে ৩২ টাকা কেজি দরে ১ হাজার ৬৪৯ মেট্রিকটন ধান এবং মিল মালিকদের নিকট থেকে ৪৫ টাকা কেজি দরে ১ হাজার ৭৭৪ মেট্রিকটন চাল ক্রয় করা হবে। 

এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ,  খাদ্য অধিদফতরের কর্মকর্তা কর্মচারী, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও গণমাধ্যম কর্মীগণ।