ঢাকা Monday, 20 May 2024

মানিক ও রিয়াজের মাধ্যমে মতলবে ব্যাপক উন্নয়ন হবে : মায়া চৌধুরী 

মতলব (চাঁদপুর) প্রতিনিধি

প্রকাশিত: 20:21, 9 May 2024

আপডেট: 20:22, 9 May 2024

মানিক ও রিয়াজের মাধ্যমে মতলবে ব্যাপক উন্নয়ন হবে : মায়া চৌধুরী 

চাঁদপুরের মতলব উত্তর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিপুল ভোটের ব্যবধানে জয়লাভ করেছেন উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোহাম্মদ মানিক দর্জি এবং ভাইস চেয়ারম্যান পদে কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য রিয়াজুল হাসান রিয়াজ। তাদের উষ্ণ শুভেচ্ছা জানিয়েছেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম। 

তিনি বলেছেন, মানিক ও রিয়াজ দুজনই ভালো মানুষ। তাদের মাঝে সততা, আদর্শ ও সঠিক নেতৃত্বের ক্ষমতা আছে। তারাই পারবে আপনাদের সঠিক সেবা দিতে। আমি আশা করি মতলব উত্তরের অসমাপ্ত কাজগুলো তাদের মাধ্যমে বাস্তবায়িত হবে এবং অনেক উন্নয়ন হবে। 

বুধবার (৮ মে) উপজেলা নির্বাচনে বিজয়ের পর মানিক দর্জি ও রিয়াজুর হাসান রিয়াজ বৃহস্পতিবার (৯ মে) বিকেলে মতলব উত্তরের মোহনপুরে মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার বাড়িতে যান তার সঙ্গে দেখা করতে। সে সময় তিনি এসব কথা বলেন। 

মানিক দর্জি ও রিয়াজের বিজয় সম্পর্কে মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, এ বিজয় শুধু তাদের নয়, এ বিজয় মতলব উত্তরের সকল নেতাকর্মীর। আজ আমার বড় ছেলে দিপু চৌধুরী যদি থাকত তাহলে অনেক খুশি হত। আপনারা সবাই তার জন্য দোয়া করবেন, যেন আল্লাহ তাকে জান্নাতবাসী করেন। আপনারা দিপুর শোককে শক্তিতে রূপান্তরিত করে সামনের দিকে এগিয়ে যাবেন এবং এলাকার উন্নয়ন করে যাবেন।

এসময় আরো বক্তব্য রাখেন নবনির্বাচিত চেয়ারম্যান মানিক দর্জি ও ভাইস চেয়ারম্যান রিয়াজুল হাসান রিয়াজ।

তারা বলেন, আপনাদের অক্লান্ত পরিশ্রমে আজ আমরা বিজয় অর্জন করেছি। এই বিজয় আমাদের প্রয়াত নেতা ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপুকে উৎসর্গ করলাম। আপনাদের দোয়া ও ভালোবাসা নিয়ে এবং মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রমের সহযোগিতায় মাদকমুক্ত, আধুনিক ও স্মার্ট মতলব উত্তর উপজেলা গড়াবো ইনশা আল্লাহ। 

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গাজী ইলিয়াছুর রহমান, ছেংগারচর পৌরসভার মেয়র আরিফ উল্লাহ সরকার, ছেংগারচর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান ঢালী, উপজেলা আওয়ামী লীগের সদস্য রাধেশ্যাম সাহা চান্দু, আল-আমিন সরকার, কলাকান্দা ইউপি চেয়ারম্যান সোবহান সরকার সুভা প্রমুখ।