ঢাকা Saturday, 18 May 2024

মাদারীপুরে ট্রাক ও ইজিবাইকের সংঘর্ষ, নিহত ২

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 11:43, 4 May 2024

আপডেট: 15:16, 4 May 2024

মাদারীপুরে ট্রাক ও ইজিবাইকের সংঘর্ষ, নিহত ২

মাদারীপুরের রাজৈরে ট্রাকের ধাক্কায় ইজিবাইকের ২ যাত্রী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো তিন জন। শনিবার (৪ মে) সকাল ৯টার দিকে উপজেলার রাজৈর-শ্রীনদী আঞ্চলিক সড়কের বদরপাশায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রাজৈর উপজেলার ইশিবপুর ইউনিয়নের চরঘুন্সী গ্রামের নোয়াব আলী মুন্সীর ছেলে হোসেন মুন্সী (৫৫) ও একই এলাকার লালমিয়া হাওলাদারের ছেলে ধলু হাওলাদার (৬০)।

প্রত্যক্ষদর্শীদের বরাতে পুলিশ জানায়, নিজ বাড়ি থেকে সকালে ইজিবাইকে করে রাজৈর যাচ্ছিলেন কয়েকজন লোক। এ সময় বিপরীত দিক থেকে আসা গাছবোঝাই একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই হোসেন মুন্সী ও ধলা হাওলাদার মারা যান। এ ঘটনায় ইজিবাইকে থাকা আরো তিন যাত্রী গুরুতর আহত হন।

আহতদের উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নিহতদের মরদেহ রাজৈর থানায় রাখা আছে। তবে ট্রাক চালককে আটক করা যায়নি। ট্রাকটি ঘটনাস্থলে পড়ে আছে।

রাজৈর থানার ওসি মো. আসাদুজ্জামান হাওলাদার বলেন, ‘ট্রাকটি উদ্ধার করা গেলেও চালককে পাওয়া যায়নি। ধারণা করা যাচ্ছে, নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি দুর্ঘটনার কবলে পড়ে। নিহতদের পরিবার আইনগত ব্যবস্থা নিতে চাইলে সহযোগিতা করা হবে।’