ঢাকা Sunday, 26 May 2024

উল্লাপাড়ায় তিন পদে ১৮ জনের মনোনয়নপত্র দাখিল 

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি 

প্রকাশিত: 17:44, 21 April 2024

উল্লাপাড়ায় তিন পদে ১৮ জনের মনোনয়নপত্র দাখিল 

চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিলকারী (বাঁ থেকে) - নবী নেওয়াজ খান, সেলিনা মির্জা, হেদায়েত আহমেদ, মো. ইদ্রিস আলী, মো. জহুরুল ইসলাম মিল্টন ও আকমাল হোসেন।

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিনে রোববার (২১ এপ্রিল) চেয়ারম্যান পদে ছয়জন এবং ভাইস চেয়ারম্যান পদে সাতজন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে পাঁচজন মনোনয়নপত্র দাখিল করেছেন। 

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিলকারী ছয়জন হলেন - নবী নেওয়াজ খান, সেলিনা মির্জা, হেদায়েত আহমেদ, মো. ইদ্রিস আলী, মো. জহুরুল ইসলাম মিল্টন ও মো. আকমাল হোসেন। 

ভাইস চেয়ারম্যান পদে - আবু সাঈদ সরকার, মো. মনিরুজ্জামান, এস এম জাহিদুজ্জামান (কাকন), এস এম তোফায়েল ইসলাম, মো. আলমগীর হোসাইন, মো. সরোয়ার হোসেন ও মো. শরিফুল ইসলাম। 

এছাড়া মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমাকারী পাঁচজন হলেন - মোছা. লাভলী পারভীন, মোছা. একা খাতুন, সবিতা প্লাবনী, মোছা. সুমাইয়া পারভীন ও মোছা. ঝরনা খাতুন। 

উপজেলা নির্বাচন কর্মকর্তা মাসুদ রানা এই তথ্য নিশ্চিত করে বলেন, আগামী ২১ মে উল্লাপাড়া উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।