ঢাকা Sunday, 26 May 2024

শৈলকুপায় মুজিবনগর দিবস উপলক্ষে আ.লীগের সমাবেশ অনুষ্ঠিত

ঝিনাইদহ প্রতিনিধি

প্রকাশিত: 16:13, 21 April 2024

শৈলকুপায় মুজিবনগর দিবস উপলক্ষে আ.লীগের সমাবেশ অনুষ্ঠিত

ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে ঝিনাইদহের শৈলকুপায় আলোচনা সভা ও বিশাল সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রোববার (২১ এপ্রিল) দুপুরে উপজেলা শহরের ওয়াপদা মাঠে শৈলকুপা উপজেলা আওয়ামী লীগ এ সভার আয়োজন করে। 

সকাল থেকেই তীব্র গরম উপেক্ষা করে উপজেলার ১৪ ইউনিয়ন ও একটি পৌরসভা থেকে হাজার হাজার নেতাকর্মী ব্যানার, ফেস্টুন ও বাদ্যযন্ত্র বাজিয়ে মিছিল করতে করতে সমাবেশে যোগ দেন। 

এসময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি মতিয়ার রহমান বিশ্বাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম. আব্দুল হাকিম আহমেদের সঞ্চালনায় বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন, সাংগঠনিক সম্পাদক আছাদুজ্জামান আছাদ, উপজেলা আওয়ামী লীগের যুগ্নসাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী শামীম হোসেন মোল্ল্যা, উপজেলা কৃষকলীগের সভাপতি ও ভাইস চেয়ারম্যান প্রার্থী জাহিদুন্নবী কালু, মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী আফরোজা নাসরিন লিপি, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শিকদার ওয়াহিদুজ্জামান ইকু প্রমুখ। এছাড়া ১৩টি ইউনিয়নের চেয়ারম্যান, জেলা-উপজেলা, ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের বিপুলসংখ্যক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, ‘বাংলার জনগণের শাসনতান্ত্রিক অধিকার নিশ্চিতকরণে এবং স্বাধীনতা অর্জনকে ত্বরান্বিত করতে মুজিবনগর সরকারের ভূমিকা অবিস্মরণীয়। যা আগামী দিনে দেশ গঠনে আওয়ামী লীগের নেতাকর্মীদের উৎসাহিত করবে।’