ঢাকা Wednesday, 24 April 2024

শরণখোলায় স্কুলছাত্রীর আত্মহত্যা

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি

প্রকাশিত: 20:35, 2 April 2024

শরণখোলায় স্কুলছাত্রীর আত্মহত্যা

শরণখোলায় বৃষ্টি রাণী (১৬) নামে এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে। মঙ্গলবার (২ এপ্রিল) সকালে চিকিৎসার জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট জেলা হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

জানা গেছে, বৃষ্টি উপজেলার সাউথখালী ইউনিয়নের উত্তর তাফালবাড়ী গ্রামের রথিন হালদারের মেয়ে। সে স্থানীয় তাফালবাড়ী স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির ছাত্রী ছিল। 

উত্তর তাফালবাড়ী ওয়ার্ডের ইউপি সদস্য মো. জামাল জমাদ্দার জানান, ঘরে থাকা চালের পোকা দমনের ট্যাবলেট (কীটনাশক ট্যাবলেট) খেয়ে আত্মহত্যা করেছে ওই কিশোরী। কিন্তু তার আত্মহত্যার কারণ জানা যায়নি।  

শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. নিয়াজ জানান, কিশোরীকে অসুস্থ অবস্থায় হাসপাতালে আনার পর প্রাথমিক চিকিৎসা দিয়ে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে পথেই তার মৃত্যু হয়।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এইচ এম কামরুজ্জামান জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে। আত্মহত্যার রহস্য উদ্ঘাটনে তদন্ত চলছে।