ঢাকা Wednesday, 24 April 2024

সরিষাবাড়ীতে নিখোঁজ তরুণের মরদেহ উদ্ধার

জামালপুর প্রতিনিধি

প্রকাশিত: 21:35, 31 March 2024

আপডেট: 00:33, 1 April 2024

সরিষাবাড়ীতে নিখোঁজ তরুণের মরদেহ উদ্ধার

জামালপুর জেলার সরিষাবাড়ীতে  নিখোঁজের চারদিন পর রোববার (৩১ মার্চ) বিকেলে সেপটিক ট্যাংক থেকে উজ্জ্বল মিয়া (২০) নামে এক তরুণের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

উজ্জ্বল মিয়া সরিষাবাড়ী উপজেলার ডোয়াইল ইউনিয়নের চরবালিয়া গ্রামের উশর আলীর ছেলে। তিনি পেশায় রাজমিস্ত্রির হেলপারের কাজ করতেন। 

এদিকে এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে তার দুইজনকে আটক করেছে পুলিশ।

উজ্জ্বলের ফুফাতো ভাই মিজানুর রহমান জানান, বুধবার সন্ধ্যায় ইফতারের সময় উজ্জ্বলকে তার ইমু নম্বরে একজন কল করেন। কল পেয়ে সঙ্গে সঙ্গে তিনি বের হয়ে যান। পরে উজ্জ্বলের নম্বর থেকে তার বোন অন্তরা আক্তারকে কল করে জানানো হয়, বিকাশে পাঁচ হাজার টাকা পাঠাতে হবে, না হলে উজ্জ্বলকে মেরে ফেলা হবে। এরপর থেকে উজ্জ্বলের ফোনটি বন্ধ পাওয়া যায়। 

এ ঘটনায় উজ্জ্বলের বাবা উশর আলী থানায় লিখিত অভিযোগ দেন। পরে ঘটনার তদন্ত ও কয়েকটি স্থানে অভিযান চালায় পুলিশ।

রোববার দুপুরে প্রতিবেশী রাজমিস্ত্রি আপেলের বাড়ির সেপটিক ট্যাংক থেকে দুর্গন্ধ পান স্থানীয়রা। পরে পুলিশ ও পরিবারের লোকজন ঘটনাস্থলে গিয়ে সেখানে উজ্জ্বলের অর্ধগলিত মরদেহ শনাক্ত করেন। 

সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুশফিকুর রহমান জানান, রোববার বিকেলে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সন্দেহভাজন দুজনকে আটক করা হয়েছে।