ঢাকা Wednesday, 24 April 2024

শেরপুরে ভাতিজিকে অপহরণ ও ধর্ষণ মামলায় চাচা গ্রেপ্তার 

শেরপুর প্রতিনিধি

প্রকাশিত: 22:02, 30 March 2024

শেরপুরে ভাতিজিকে অপহরণ ও ধর্ষণ মামলায় চাচা গ্রেপ্তার 

শেরপুরের নকলা উপজেলার বাদাগৈড়ে চাঞ্চল্যকর শিশু অপহরণ ও ধর্ষণ মামলার প্রধান আসামি মো. সাকিবকে (২৪) গ্রেপ্তার করা হয়েছে। তাকে সুনামগঞ্জ জেলার তাহিরপুরের শান্তিপুর বাজার থেকে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের সদস্যরা গ্রেপ্তার করেন।

সাকিব ওই গ্রামের মো. মোজা মিয়ার ছেলে এবং সম্পর্কে ভুক্তভোগী শিশুটির চাচা।

জানা গেছে, শনিবার (৩০ মার্চ) বিকাল সাড়ে ৪টায় সুনামগঞ্জের তাহিরপুর থানার শান্তিপুর বাজারের একটি চা ও ইফতারির দোকান থেকে আসামি সাকিবকে গ্রেপ্তার করা হয়। 

এদিন রাত পৌনে ৯টায় জামালপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মেজর মো. আবরার ফয়সাল সাদী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

উল্লেখ্য, মাতৃহারা শিশুটির বাবা জীবিকার তাগিদে ঢাকায় থাকেন। ভিকটিম তার চাচার বাসায় থাকে। 

সাকিব গত ২৭ ফেব্রুয়ারি রাত ৯টার দিকে ভালো পোশাক ও ভালো খাবার খাবারের লোভ দেখিয়ে শিশুটিকে অপহরণ করেন। পরে বাদাগৈড় গ্রামের জনৈক লাল চাঁনের বাড়ির পাশে বাঁশঝাড়ে নিয়ে ধর্ষণ করেন। 

এ ঘটনায় ভিকটিমের আরেক চাচা মো. উজ্জ্বল (৩২) বাদী হয়ে ২৯ ফেব্রুয়ারি নকলা থানায় মামলা করেন। এদিকে ওই ঘটনার পর সাকিব আত্মগোপন করেন। 

এ বিষয়ে নকলা থানার ওসি (তদন্ত) মো. আব্দুল কাশেম স্টার সংবাদকে জানান, গ্রেপ্তারের তথ্য জানানোর পর আসামিকে নকলা থানার হেফাজতে নেয়ার জন্য পুলিশের একটি টিম সুনামগঞ্জের তাহিরপুর থানায় গেছে। আসামিকে নিয়ে আসার পর আগামীকাল রোববার (৩১ মার্চ) তাকে আদালতে সোপর্দ করা হবে।