ঢাকা Wednesday, 24 April 2024

রাঙামাটিতে সেতুর সাথে ট্রাকের ধাক্কায় ২ শ্রমিকের মৃত্যু, আহত ২০

রাঙামাটি প্রতিনিধি

প্রকাশিত: 22:37, 29 February 2024

আপডেট: 23:50, 29 February 2024

রাঙামাটিতে সেতুর সাথে ট্রাকের ধাক্কায় ২ শ্রমিকের মৃত্যু, আহত ২০

ছবি : স্টার সংবাদ

পার্বত্য চট্টগ্রামের রাঙামাটির কাউখালীতে সেতুর সাথে ট্রাকের ধাক্কা লেগে দুই শ্রমিক নিহত হয়েছেন। আহত হয়েছে আরো ২০ জন।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) রাত সাড়ে আটটার দিকে কাউখালী বরইছড়ি-ঘাগড়া সড়কের বগাপাড়া সেতুতে দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সাব্বির (২৩) আরিফ (২২) তবে এখনো তাদের বিস্তারিত পরিচয় নিশ্চিত হওয়া যায় নি।

স্থানীয় সূত্রে জানা যায়, রাত সাড়ে আটটার দিকে কাপ্তাইয়ে ঢালাইয়ের কাজ শেষ করে একটি ট্রাকে (গাজীপুর -১১-০২১০) করে রাঙামাটি ফিরছিলেন ২০/২৫ জন শ্রমিক। বগাপাড়া সেতুতে এসে ট্রাকের চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এতে সেতুর সাথে ট্রাকের ধাক্কা লেগে ঘটনাস্থলেই দুই শ্রমিকের মৃত্যু হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার রাঙামাটি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

প্রত্যক্ষদর্শী আব্দুল জব্বার বলেন, কাপ্তাই এলাকায় ঢালাই কাজ শেষে ২৫ থেকে ৩০ জন শ্রমিক একটি ট্রাকে করে ঢালাই মিক্সার মেশিনসহ রাঙামাটি যাচ্ছিলো। অতিরিক্ত গতির কারণে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি ঘাগড়া বগাপাড়া সেতুর সাথে ধাক্কা লাগে। এসময় ট্রাকটিতে থাকা শ্রমিকরা সেতুর নিচে ছিটকে পড়ে। খবর পেয়ে পুলিশ, ফায়ার সার্ভিস সেনা সদস্যরা উদ্ধার কার্যক্রম পরিচালনা করে ঘটনাস্থল থেকে জনের মরদেহ উদ্ধার করে।

ঘাগড়া রেস্টহার্ট পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক বাবুল চাকমা বলেন, সেতুতে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে দুইজন নিহত হয়েছে। আহতদের উদ্ধার করে রাঙামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

বিষয়ে কাউখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজিব চন্দ্র কর জানান, আহতদের রাঙামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হচ্ছে। গাড়িতে কতজন ছিলো তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।