ঢাকা Wednesday, 24 April 2024

‌‘ঐক্যবদ্ধ আ. লীগকে পরাজিত করার শক্তি বিএনপি-জামায়াতের নেই’

মতলব (চাঁদপুর) প্রতিনিধি

প্রকাশিত: 21:39, 29 February 2024

আপডেট: 22:23, 29 February 2024

‌‘ঐক্যবদ্ধ আ. লীগকে পরাজিত করার শক্তি বিএনপি-জামায়াতের নেই’

ছবি : স্টার সংবাদ

চাঁদপুর- ২ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম বলেছেন, ‘তৃণমুল কর্মীরাই ঐক্যবদ্ধ আওয়ামী লীগের মূল শক্তি। আর কর্মীরা আছে বলেই আজকে আওয়ামী লীগ টানা ক্ষমতায়। আসলে ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে পরাজিত করার শক্তি বিএনপি জামায়াতের নেই। তাই তাদের কোনো ষড়যন্ত্রই কাজে আসেনি। আর আসবেও না। সকল ষড়যন্ত্র মোকাবেলা করে শেখ হাসিনার নেতৃত্বে আমরা বাংলাদেশকে সোনার বাংলা করেছি। আর সেই ধারা অব্যাহত রেখে আমরা ভবিষ্যতে সমৃদ্ধ, স্মার্ট বাংলাদেশ প্রতিতষ্ঠা করবো।’

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) সন্ধ্যায় চাঁদপুরের মতলব উত্তর উপজেলার নিজ বাড়ি মোহনপুর ইউনিয়নের আলী ভিলা প্রাঙ্গণে আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে মতবিনিময় কালে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, মতলব হবে স্মার্ট উপজেলা। স্মার্ট মতলব গড়তে যা যা করা দরকার আমি তার সবই করব। 

মায়া চৌধুরী বলেন, শেখ হাসিনার যোগ্যতা আছে বলেই পাঁচবার প্রধানমন্ত্রী হয়েছেন। আর তিনি প্রধানমন্ত্রী হওয়ার কারণেই আজ বাংলাদেশে এত উন্নয়ন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের রাজনীতিতে এক ধ্রুবতারা। তার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠিত হয়েছে, আমরা অবশ্যই উন্নত, সমৃদ্ধ, স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠা করবো।

এই সময় উপস্থিত ছিলেন, মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শহীদ হোসেন, ছেংগারচর পৌরসভার মেয়র আলহাজ লায়ন আরিফ উল্লাহ সরকার, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম হাওলাদার, বিশিষ্ট ব্যবসায়ী আলহ্বাজ গাজী মুক্তার হোসেন, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোঃ মানিক দর্জি, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য আহসান উল্লাহ হাসান, শাহ আলম সিদ্দিকী, উপজেলা আওয়ামী লীগের সদস্য রাধেশ্যাম সাহা, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী মোঃ শরীফ হোসেন, কলাকান্দা ইউপি চেয়ারম্যান আঃ ছোবহান সরকার সুভা, জহিরাবাদ ইউপি চেয়ারম্যান মোঃ সেলিম গাজী, ছেংগারচর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক জাকির খান, আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য রিয়াজুল হাসান রিয়াজ, ছেংগারচর পৌরসভার সাবেক প্যানেল মেয়র আলহাজ রুহুল আমিন মোল্লা, ছেংগারচর পৌর আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মোঃ চাঁন মিয়া বেপারী, পৌর কৃষক লীগের সভাপতি আব্দুল কাদির প্রধান, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ফখরুল ইসলাম রনি, মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র যুগ্ম আহ্বায়ক তামজিদ সরকার রিয়াদ, উপজেলা মৎস্যজীবি লীগের সভাপতি নাইমুল হাসান লাভলু, উপজেলা যুবলীগের সদস্য কামরুল হাসান মামুন, ছেংগারচর সরকারি ডিগ্রি কলেজ ছাত্রলীগের আহ্বায়ক মনির হোসেন, উপজেলা ছাত্রলীগের ১ নাম্বার সদস্য সদরুল আমিন, সদস্য জোবায়ের আহম্মেদ জনি প্রমুখ।