ঢাকা Friday, 03 May 2024

বঙ্গবন্ধুর পরিবার বাঙালি জাতির মাঝে আলো ছড়াচ্ছে : এনামুল হক শামীম

শরীয়তপুর প্রতিনিধি

প্রকাশিত: 17:27, 12 February 2024

আপডেট: 17:29, 12 February 2024

বঙ্গবন্ধুর পরিবার বাঙালি জাতির মাঝে আলো ছড়াচ্ছে : এনামুল হক শামীম

শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য এ কে এম এনামুল হক শামীম বলেছেন, বঙ্গবন্ধুর পরিবার হচ্ছে আলোকিত পরিবার, যে পরিবার স্বাধীন বাংলায় বাঙালি জাতির মাঝে আলো ছড়াচ্ছে। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ স্মার্ট বাংলাদেশে রূপান্তরিত হচ্ছে।

সোমবার (১২ ফেব্রুয়ারি) শরীয়তপুরের নড়িয়া উপজেলার শহীদ নজরুল বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ এবং নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

এসময় তিনি বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশে নারী অধিকার নিশ্চিতকরণেরও প্রশংসা করেন। এনামুল হক শামীম বলেন, বর্তমানে শিক্ষা-দীক্ষা ও দেশের উন্নয়নে ছেলেদের চেয়ে মেয়েরা বেশি এগিয়ে যাচ্ছে।

শিক্ষাপ্রতিষ্ঠানটির ম্যানেজিং কমিটির সভাপতি ও আজীবন দাতা সদস্য এবং চাঁদপুরের মতলব উত্তর ও মতলব দক্ষিণ উপজেলা মহিলা আওয়ামী লীগের উপদেষ্টা পারভীন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে  নড়িয়া উপজেলা চেয়ারম্যান এ কে এম ইসমাইল হক, উপজেলা নির্বাহী কর্মকর্তা শংকর চন্দ্র বৈদ্য, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. ফজলুল হক, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সিরাজুল ইসলামসহ বিদ্যালয়ের শিক্ষক, ছাত্রী, অভিভাবক এবং গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠানে বিদ্যালয়ের মেধাবী ১৫ জন শিক্ষার্থীকে বেগম আশ্রাফুন্নেসা ফাউন্ডেশনের পক্ষ থেকে মেধা বৃত্তি প্রদান করা হয়। পরে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন উপস্থিত বিশিষ্টজনেরা।