ঢাকা Saturday, 02 March 2024

ডুমুরিয়ায় ট্রাকের সাথে ইজিবাইকের সংঘর্ষ, ৫ জনের মৃত্যু

খুলনা ব্যুরো

প্রকাশিত: 17:45, 10 February 2024

আপডেট: 18:44, 10 February 2024

ডুমুরিয়ায় ট্রাকের সাথে ইজিবাইকের সংঘর্ষ, ৫ জনের মৃত্যু

ছবি : সংগৃহীত

খুলনা-সাতক্ষীরা মহাসড়কে ইটবাহী ট্রাকের সাথে ইজিবাইকের সংঘর্ষে একই পরিবারের ৩ জনসহ মোট ৫ জন নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে আরো ২ জন । 

শনিবার (১০ ফেব্রুয়ারি) বিকাল সাড়ে ৩টায় ডুমুরিয়া উপজেলার খর্নিয়া ইউনিয়নের আংগারদোহা কালভার্ট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুকান্ত সাহা জানান, খুলনা-চুকনগর সড়কের খর্নীয়া পেট্রোল পাম্পের পাশে ড্রামট্রাক ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে । এতে ঘটনাস্থলেই ইজিবাইক চালক ডুমুরিয়া উপজেলার জিয়ালতলা গ্রামের বিশ্বজিত বিশ্বাস (৩৫), তার শ্বাশুড়ী অমরী ঢালী (৫৫), বিশ্বজিত বিশ্বাসের শ্যালক অপু ঢালীর স্ত্রী নিপা ঢালী (২৮) ও আঙ্গারদহ গ্রামের সাব্বির মোড়ল (২৫) নিহত হয়। গুরুতর আহত অবস্থায় বিশ্বজিতের মেয়ে অর্ণি বিশ্বাস (৪), ছেলে অর্জিত বিশ্বাস (৬) ও স্ত্রী অন্তিমা বিশ্বাসকে (২৮)  প্রথমে ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ও পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক অর্নি বিশ্বাসকে (৪) মৃত ঘোষণা করেন। ওসি আরো জানান, ঘাতক ডাম্প ট্রাকটিকে আটক করা হয়েছে।