ঢাকা Saturday, 02 March 2024

দিপু চৌধুরী স্মরণে ষাটনল ইউনিয়ন আওয়ামী লীগের মিলাদ ও দোয়া মাহফিল

মতলব (চাঁদপুর) প্রতিনিধি

প্রকাশিত: 20:46, 8 December 2023

দিপু চৌধুরী স্মরণে ষাটনল ইউনিয়ন আওয়ামী লীগের মিলাদ ও দোয়া মাহফিল

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য এবং মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রমের জ্যেষ্ঠ পুত্র সাজেদুল হোসেন চৌধুরী দিপুর স্মরণে এবং তার আত্মার মাগফিরাত কামনায় চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ষাটনল ইউনিয়ন আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে খতমে কোরআন, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

শুক্রবার (৮ ডিসেম্বর) বাদ আসর ষাটনল কনু মার্কেটে আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত হয় এই মিলাদ ও দোয়া মাহফিল। 

এই আয়োজনে প্রধান অতিথি ছিলেন মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী। তিনি সাজেদুল হোসেন চৌধুরী দিপুর বর্ণাঢ্য কর্মময় জীবন সম্পর্কে আলোকপাত এবং তার মাগফিরাতের জন্য সকলের কাছে দোয়া চান। 

ষাটনল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ষাটনল ইউপির সাবেক চেয়ারম্যান একেএম শরীফ উল্লাহ সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. হানিফ সরকারের সঞ্চালনায় মিলাদ, দোয়া এবং আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক উপ-কমিটির সদস্য মো. নুরুল আজাদ, ষাটনল ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও ষাটনল ইউপির ৯ নম্বর ওয়ার্ডের মেম্বার মো. হারুন-অর রশিদ, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মো. জহির রায়হান,  ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মোহন মেম্বার, মফিজুর রহমান ভুলন চৌধুরী, ইলিয়াছ আলী মিয়াজী, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সলিম উল্লাহ বারি চৌধুরী সোহেল, ষাটনল ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মাহাবুব মোল্লা, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি রহমত উল্লাহ চৌধুরী, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মাজহারুল ইসলাম মিজান, ষাটনল ইউনিয়ন যুবলীগের সভাপতি গোলাম মোস্তফা, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম টিটু, ষাটনল ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. রাশেদ, সহ-সভাপতি মো. নাঈম হোসেন প্রমুখ। 

আলোচনা সভায় বক্তারা বলেন, রাজনৈতিক পরিবারে জন্ম নেয়া দিপু চৌধুরী রাজনীতি ও দেশের মানুষের, বিশেষ করে চাঁদপুরের মতলবের মানুষের, প্রতি ছিলেন নিবেদিতপ্রাণ। অত্যন্ত জনপ্রিয় এই রাজনৈতিক ব্যক্তিত্বের মৃত্যুতে আজ সারা মতলব শোকে মুহ্যমান। দিপু চৌধুরী ছিলেন আমাদের যুবসমাজ তথা মতলবের সাধারণ মানুষের আইকন। আচার-ব্যবহার, শ্রদ্ধা, ভালোবাসা দিয়ে মতলবের প্রতিটি মানুষের মন জয় করেছেন তিনি।

মিলাদ ও দোয়া মাহফিল শেষে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-২ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রমকে ষাটনল ইউনিয়ন থেকে বিপুল ভোটে জয়ী করার লক্ষ্যে নির্বাচন প্রস্তুতি এবং কেন্দ্রীয় কমিটির সভা অনুষ্ঠিত হয়।