ঢাকা Saturday, 02 March 2024

শেরপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই যুবক নিহত

শেরপুর প্রতিনিধি

প্রকাশিত: 22:04, 2 December 2023

শেরপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই যুবক নিহত

ফাইল ছবি

শেরপুর জেলার শ্রীবরদী উপজেলায় মোটরসাইকেল দুর্ঘটনায় দুই যুবক নিহত এবং এক শিশু আহত হয়েছে। 

শনিবার (২ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার ষাটকাকড়া এলাকায় রাস্তার পাশের একটি তালগাছের সঙ্গে মোটরসাইকেলটির ধাক্কা লাগলে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন - শ্রীবরদী উপজেলার রানীশিমুল ইউনিয়নের সিংগারভিটা গ্রামের আতাউর রহমানের ছেলে লাভলু (২১) ও ঝিনাইগাতী উপজেলার তামাগাঁও বটতলা এলাকার নুরুজ্জামানের ছেলে মেহেদী মিয়া (২৩)। এ ঘটনার আহত শিশু আবু হানিফকে (১০) স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন। শিশুটির অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

জানা যায়, শনিবার সন্ধ্যায় লাভলু ও মেহেদীসহ তিনজন একটি মোটরসাইকেলে ঘুরতে বের হন। মোটরসাইকেলটি ষাটকাকড়া এলাকায় একটি মোড় ঘোরার সময় দ্রুতগতির কারণে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের একটি তালগাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান লাভলু ও মেহেদী।

শ্রীবরদী থানার ওসি কাইয়ুম খান সিদ্দিক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, মোটরসাইকেল চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলায় একটি তালগাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়েছে। নিহত যুবকদের মরদেহ ও মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে। পরবর্তী আইনগত কার্যক্রম চলমান আছে।