ঢাকা Saturday, 02 March 2024

দিপু চৌধুরীর সুস্থতা কামনায় মোহনপুরের বাহাদুরপুরে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

মতলব (চাঁদপুর) প্রতিনিধি 

প্রকাশিত: 17:38, 2 December 2023

দিপু চৌধুরীর সুস্থতা কামনায় মোহনপুরের বাহাদুরপুরে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রমের জ্যেষ্ঠ পুত্র ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপুর আশু আরোগ্য ও রোগমুক্তি কামনায় চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ৭নং মোহনপুর ইউনিয়নের বাহাদুরপুর গ্রামে কোরআন খতম, মিলাদ, দোয়া ও তবারক বিতরণ করা হয়েছে।

শনিবার (২ ডিসেম্বর) সকালে উপজেলার মোহনপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ড বাহাদুরপুর গ্রামে উপজেলা যুবলীগ নেতা আমির হোসেন কালু ও বাহাদুরপুর গ্রামবাসীর উদ্যোগে দিপু চৌধুরীর সুস্থতা কামনা করে এই মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। 

এ সময় বক্তব্য রাখেন উপজেলা যুবলীগ নেতা আমির হোসেন কালু, মোহনপুর ইউপির ৬নং ওয়ার্ড ইউপি সদস্য আলমগীর হোসেন কবিরাজ, পান্নু সিকদার, বাবুল প্রধান, লনি সিকদার, আবু প্রধান, জামান মিয়াজি প্রমুখ।

এছাড়া ১৭ জুন মোহনপুর ইউনিয়নে আওয়ামী লীগের সমাবেশে মিছিল নিয়ে যাওয়ার পথে কাজী মিজান গ্রুপের গুলিতে নিহত যুবলীগ নেতা মোবারক হোসেন বাবুর হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানোর পাশাপাশি তার আত্মার মাগফিরাতও কামনা করা হয়। 

আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ সাধারণ মানুষ এই দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। 

আয়োজনে বক্তারা বলেন, দিপু চৌধুরী মতলবের প্রাণ, যুবকদের আইকন। আমাদের প্রাণপ্রিয় নেতা। সুখে-দুঃখে তাকে পাশে পাই। তার অসুস্থতার কথা শুনে আমরা শোকাহত। দিপু ভাইয়ের সুস্থতা কামনায় মিলাদ ও দোয়ার আয়োজন করেছি। জানের বদল জান দিয়ে গরু জবাই করে কাঙালি ভোজের আয়োজন করা হয়েছে। আমরা মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে প্রার্থনা জানাই আমাদের সকলেল প্রিয় দিপু ভাই অতি দ্রুত সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসুন।

তারা আরো বলেন, সাজেদুল হোসেন চৌধুরী দিপু মতলবের অত্যন্ত জনপ্রিয় মুখ। নিরহংকারী সাদা মনের মানুষ তিনি, আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত। তিনি একাধারে সমাজসেবক, ক্রীড়ানুরাগী, ব্যবসায়ী, ধর্মানুরাগী, দানবীর এবং অসহায় মানুষের বন্ধু। বাবা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রমের পাশে থেকে তিনি এই বৃহত্তর মতলবের উন্নয়ন, অগ্রগতি ও জনমানুষের মুখে হাসি ফোটানোর জন্য নিরলসভাবে কাজে করেছেন। 

বক্তারা বলেন, তার সুস্থতা কামনায় চাঁদপুর-২ আসন (মতলব উত্তর-মতলব দক্ষিণ) উপজেলার প্রতিটি গ্রামের মসজিদ, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও তার দলীয় নেতাকর্মীরা বিভিন্ন জায়গায় মিলাদও দোয়া কামনা করছেন। 

মিলাদ ও দোয়া শেষে হালাল পশুর মাধ্যমে জানের বদলে জান দান ও সদকা দেয়া হয়। দুপুরে কাঙালি ভোজের আয়োজন করা হয়।

উল্লেখ্য, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপু গত ২৯ নভেম্বর দুপুরের স্ট্রোক করে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন আছেন।