ঢাকা Saturday, 02 March 2024

রেড ক্রিসেন্ট সোসাইটি-খুলনা সিটি ইউনিটের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

খুলনা ব্যুরো

প্রকাশিত: 15:34, 2 December 2023

রেড ক্রিসেন্ট সোসাইটি-খুলনা সিটি ইউনিটের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি-খুলনা সিটি ইউনিটের বার্ষিক সাধারণ সভা শনিবার সকালে নগরীর উমেষচন্দ্র পাবলিক লাইব্রেরি মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। 
সভায় সভাপতিত্ব করেন সিটি ইউনিটের চেয়ারম্যান সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক। এর আগে সিটি মেয়র লাইব্রেরি চত্বরে বেলুন ও কবুতর উড়িয়ে সভার উদ্বোধন করেন। 

সভাপতির বক্তৃতায় রেড ক্রিসেন্ট সোসাইটিকে সম্পূর্ণ সেবামূলক সংস্থা হিসেবে উল্লেখ করে সিটি মেয়র বলেন, শান্তিতে নোবেল জয়ী স্যার হেনরী ডুন্যান্ট আর্তমানবতার সেবার লক্ষ্য নিয়েই এ সংস্থাটি গঠন করেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর হাত ধরে ১৯৭৩ সালে দেশে এ সংস্থাটির কার্যক্রম শুরু হয় এবং আজ এ সংস্থার কার্যক্রম সারা দেশে বিস্তৃতি লাভ করেছে। সিটি মেয়র এ সংস্থা সৃষ্টির লক্ষ্য ও উদ্দেশ্যকে সামনে রেখে আর্তমানবতার সেবায় নিয়োজিত থেকে কাজ করার জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি আহবান জানান। 

সিটি ইউনিটের ভাইস চেয়ারম্যান হালিমা ইসলাম, সেক্রেটারি মল্লিক আবিদ হোসেন কবির, সদস্য অধ্যাপক শহিদুল হক মিন্টু, মো: আলী আকবর টিপু, মো: শামসুজ্জামান মিয়া স্বপন, জাহাঙ্গীর হোসেন খান, শফিকুর রহমান পলাশ, মেমরী সুফিয়া রহমান শুনুসহ স্থায়ী ও অস্থায়ী সদস্যবৃন্দ এবং ভলেন্টিয়ারগণ সভায় উপস্থিত ছিলেন।