ঢাকা Sunday, 26 May 2024

রাঙামাটিতে `লেক ভিউ হোটেল এন্ড রেস্টুরেন্ট`র উদ্বোধন

রাঙামাটি প্রতিনিধি

প্রকাশিত: 12:16, 16 September 2023

রাঙামাটিতে `লেক ভিউ হোটেল এন্ড রেস্টুরেন্ট`র উদ্বোধন

রাঙামাটি শহরের তবলছড়ি বাজারস্থ লঞ্চঘাট এলাকায় আধুনিক মান সম্পন্ন 'লেক ভিউ হোটেল এন্ড রেস্টুরেন্ট’র উদ্বোধন হয়েছে। 

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় ফিতা কেটে রেস্টুরেন্টের উদ্বোধন করেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও সংসদ সদস্য দীপংকর তালুকদার।

এসময় দীপংকর তালুকদার বলেন, রাঙামাটির কাপ্তাই লেক এবং সারি সারি পাহাড় পর্যটকদের মুগ্ধ করেন। সুযোগ পেলে পর্যটকরা দেখতে ছুটে আসেন। রেস্টুরেন্টে পর্যটকরা ভালো খাবার পেলে বারবার খেতে আসবেন। তাহলে পর্যটন সম্ভাবনা আরও বেশি এগিয়ে যাবে।

রাঙামাটির ঐতিহ্যবাহী এলাকায় ডি এ মার্কেটের ২য় তলাস্থ সাজে সজ্জিত এই রেস্টুরেন্টের উদ্যোক্তা হিসেবে রয়েছেন মোঃ ইয়াকুব আলী ও সাইফুল আলম।

তারা বলেন, হ্রদ পাহাড়ের জেলা রাঙামাটিতে সব মৌসুমে পর্যটকদের আগমন থাকে। তাদের অন্যতম চাহিদা থাকে ভালো মানের খাবার। আশা করি, পর্যটক এবং তবলছড়িবাসীসহ এই পথে যাতায়াতকারীরা এখানে মানসম্মত ও উন্নত মানের খাবার পাবেন।

রেস্টুরেন্ট কর্তৃপক্ষ জানায়, সুলভ মুল্যে এখানে খাবার পাওয়া যাবে। থাকবে লেকের মাছও। পাশাপাশি কাপ্তাই লেকের মনোরম প্রাকৃতিক দৃশ্যও এখান থেকে উপভোগ করা যাবে। তাছাড়া এখানে পাওয়া যাবে প্রতি বুধবার মেজবানি খাবার। জন্মদিন, বিয়ে, বিবাহ বার্ষিকী, সভা-সেমিনারসহ বিভিন্ন সামাজিক অনুষ্ঠানের খাবারের অর্ডারও নেওয়া হবে।

রাঙামাটি সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও প্রতিষ্ঠানটির সত্ত্বাধিকারী আহমেদ ইমতিয়াজ রিয়াদ বলেন,  রাঙামাটি শহরবাসী এবং পর্যটকদের এই রেস্টুরেন্টের মাধ্যমে নতুন কিছু স্বাদ উপহার দিতে চাই। আশা করছি ভোক্তারা একবার এসে যাচাই করলে ভালো রিভিউ পাবো। স্বাস্থ্যকর পরিবেশে ভালো খাবারের স্বাদ গ্রহণের জন্য তিনি সবাইকে আমন্ত্রণ জানান।
  
এ সময় রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরী, জেলা পরিষদের সদস্য হাজী মোঃ মুছা মাতব্বর, সাবেক পৌর মেয়র হাবিবুর রহমান, জেলা কৃষকলীগের সভাপতি মোঃ রফিক, রাঙামাটি পৌরসভার প্যানেল মেয়র জামাল উদ্দিন, তবলছড়ি বাজার কমিটির সভাপতি বিপ্লব, সাধারণ সম্পাদক করিম, মাইক্রোবাস সমিতির সেক্রেটারি কামাল উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।