ঢাকা Wednesday, 19 June 2024

ইন্স্যুরেন্সকর্মীকে গণধর্ষণ, র‍্যাবের হাতে ১ ধর্ষক আটক 

চট্টগ্রাম প্রতিনিধি

প্রকাশিত: 20:40, 6 June 2023

ইন্স্যুরেন্সকর্মীকে গণধর্ষণ, র‍্যাবের হাতে ১ ধর্ষক আটক 

চট্টগ্রামের আনোয়ারায় চার তরুণ কর্তৃক ইন্স্যুরেন্সকর্মীকে গণধর্ষণ মামলার আসামি ধর্ষক মো. আরিফকে (২৫) আটক করেছে র‌্যাব। সোমবার (৫ জুন) নগরীর কোতোয়ালি থানার আসকার দিঘীর দক্ষিণ পাড় এলাকা থেকে তাকে আটক করা হয়। 

মঙ্গলবার (৬ জুন) এক বিজ্ঞপ্তিতে র‌্যাব-৭, চট্টগ্রাম এ তথ্য জানায়।

জানা যায়, আটক মো. আরিফ আনোয়ারা উপজেলার বারশত ইউনিয়নের গুনদ্বীপ এলাকার মো. জাফরের ছেলে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ভুক্তভোগী চাকরির সুবিধার্থে আনোয়ারা এলাকায় বাস করে আসছেন। গত ২৪ মে ভুক্তভোগী তার বাসা থেকে মাজার জিয়ারতের উদ্দেশে বের হন। 

রাত সাড়ে ১০টায় তিনি বারশত এলাকা থেকে একটি সিএনজিচালিত অটোরিকশায় ওঠেন। অটোচালক মো. নঈম কিছুদূর যাওয়ার পর আরিফ, ফরহাদ এবং রাজুকেও গাড়িতে তোলেন। পরে চালক এবং তার সহযোগীরা একটি পরিত্যক্ত বিল্ডিংয়ে নিয়ে গিয়ে রাত আনুমানিক সাড়ে ১১টা থেকে ভোর ৫টা পর্যন্ত ওই নারীকে ধর্ষণ করেন।

পরে ধর্ষকরা ভুক্তভোগীকে অটোরিকশায় তুলে নির্জন জায়গায় ফেলে পালিয়ে যান। এ ঘটনায় ভুক্তভোগী বাদী হয়ে আনোয়ারা থানায় চার ধর্ষককে আসামি করে একটি মামলা করেছেন। এদিকে মামলা দায়েরের পর আসামিরা এলাকা ছেড়ে পালিয়ে যান। 

পরবর্তীকালে গোয়েন্দা নজরদারির এক পর্যায়ে গোপন সূত্রে র‌্যাব জানতে পারে, ধর্ষণ মামলার এজাহারনামীয় আসামি আরিফ চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালি থানার আসকার দিঘীর দক্ষিণ পাড় এলাকায় অবস্থান করছেন। এই তথ্যের ভিত্তিতে সোমবার ওই স্থানে অভিযান চালিয়ে আরিফকে আটক করা হয়।

জিজ্ঞাসাবাদে আটক আসামি গণধর্ষণে জড়িত থাকার কথা স্বীকার করেছে। তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।