ঢাকা Saturday, 15 June 2024

উলিপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বৃদ্ধকে পিটিয়ে হত্যা

উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি

প্রকাশিত: 21:07, 25 May 2023

আপডেট: 21:27, 25 May 2023

উলিপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বৃদ্ধকে পিটিয়ে হত্যা

কুড়িগ্রামের উলিপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ফুল মিয়া (৬৩) নামে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার (২৫ মে) দুপুরে উপজেলার বজরা ইউনিয়নের পূর্ব বজরা গ্রামে এই ঘটনা ঘটে। ফুল মিয়া ওই এলাকার মৃত জহর আলীর ছেলে। 

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে উপজেলার বজরা ইউনিয়নের পূর্ব বজরা এলাকায় ফুল মিয়ার কলাগাছ পড়ে প্রতিবেশী আইনুল ইসলামের কদম গাছের চারা ভেঙে যায়। এ নিয়ে দুপক্ষের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। এক পর্যায়ে আইনুল তার লোকজন নিয়ে ফুল মিয়াকে পিটিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয় লোকজন ও নিহতের স্বজনরা আহত অবস্থায় তাকে উদ্ধার করে চিলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

এ ঘটনায় জড়িত সন্দেহে পাঁচজনকে আটক করা হয়েছে। আটককৃতরা হলেন - পূর্ব বজরা এলাকার জহুর আলীর ছেলে ফেরদৌস আলী (৬০), ফেরদৌস আলীর ছেলে আজিজুল ইসলাম (৩০), রাশেদুল ইসলাম (২০), ফেরদৌস আলীর স্ত্রী আনেছা বেগম (৫০) ও আনিছুর মিয়ার স্ত্রী নুর নাহার (২৩)। 

এ বিষয়ে উলিপুর থানার ওসি শেখ আশরাফুজ্জামান বলেন, চিলমারী থানা পুলিশ মরদেহ ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে পাঠিয়েছে। 

তিনি আরো জানান, এ ঘটনায় এখনো কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।