ঢাকা Monday, 15 April 2024

পঞ্চগড়ে পৃথক স্থান থেকে অজ্ঞাত দুই মরদেহ উদ্ধার

পঞ্চগড় প্রতিনিধি: 

প্রকাশিত: 20:18, 24 May 2023

পঞ্চগড়ে পৃথক স্থান থেকে অজ্ঞাত দুই মরদেহ উদ্ধার

পঞ্চগড়ে পৃথক স্থান থেকে অজ্ঞাত দুই ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার রাত থেকে বুধবার সকাল পর্যন্ত তেঁতুলিয়া উপজেলার বাংলাবান্ধা স্থলবন্দর এলাকা ও পঞ্চগড় আধুনিক সদর হাসপাতাল থেকে মরদেহ দুটি উদ্ধার করে মর্গে পাঠানো হয়। মৃতদের পরিচয় শনাক্ত হয়নি, তারা মানসিক ভারসাম্যহীন বলে ধারণা করছে পুলিশ।

জানা গেছে, বুধবার সকালে বাংলাবান্ধা ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য বুলবুল স্থলবন্দর এলাকায় রাস্তার পাশে এক অজ্ঞাত (৪৬) ব্যক্তিকে পড়ে থাকতে দেখে থানায় খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠান।

এদিকে, পঞ্চগড় সদরের মাগুড়া এলাকায় গত ১৬ মে (মঙ্গলবার) ৪৫ বছর বয়সী এক ব্যক্তিতে অসুস্থ্য অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পরে পুলিশের সহায়তায় উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার। 

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিঞা ও তেঁতুলিয়া মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আমানুল্লাহ মরদেহ উদ্ধারের বিষয় দুটি নিশ্চিত করেছেন।