ঢাকা Saturday, 15 June 2024

ষাটনলে আ’লীগের সভা ও প্রধানমন্ত্রীকে হুমকির প্রতিবাদে বিক্ষোভ  

মতলব (চাঁদপুর) প্রতিনিধি

প্রকাশিত: 20:52, 23 May 2023

ষাটনলে আ’লীগের সভা ও প্রধানমন্ত্রীকে হুমকির প্রতিবাদে বিক্ষোভ  

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ইমামপুর পল্লীমঙ্গল উচ্চ বিদ্যালয় মাঠে আগামী ৩ জুন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রমের আগমন উপলক্ষে ষাটনল ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত কর্মিসভা সফল ও সার্থক করার লক্ষ্যে ইউনিয়ন আওয়ামী লীগের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। 

এছাড়া প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে ইউনিয়ন আওয়ামী লীগ বিক্ষোভ মিছিল করেছে। 

সোমবার (২২ মে) বিকেলে ষাটনল ইউনিয়নের ইমামপুর পল্লীমঙ্গল উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন ষাটনল ইউপির সাবেক চেয়ারম্যান ও ষাটনল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি একেএম শরীফ উল্লাহ সরকার। এতে আসন্ন কর্মিসভা সফল ও সার্থক করার লক্ষ্যে বিভিন্ন কর্মপরিকল্পনা ও সার্বিক বিষয় নিয়ে আলোচনা এবং সিদ্ধান্ত গ্রহণ করা হয়। 

পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে ষাটনল ইউনিয়ন আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

ষাটনল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আবু হানিফ সরকারের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও ষাটনল ইউপির সাবেক চেয়ারম্যান মো. গিয়াস উদ্দিন চৌধুরী।

এ সময় সভায় ষাটনল ইউনিয়ন আওয়ামী লীগের ৯টি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদকরাসহ যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষক লীগ, মহিলা আওয়ামী লীগ, শ্রমিক লীগসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

বক্তারা বলেন, শেখ হাসিনা দেশের মানুষের উন্নয়নের জন্য কাজ করছেন। আর বিএনপি দেশের উন্নয়ন যেন বাধাগ্রস্ত হয়, সেজন্য শেখ হাসিনাকে হত্যার হুমকি দেয়। 

তারা বলেন, চাঁদপুরের মতলব উত্তরে কোনো অরাজকতা করতে চাইলে আমরা ষাটনল ইউনিয়নবাসী বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রমের নেতৃত্বে এর দাঁতভাঙা জবাব দেব।

সমাবেশে জানানো হয়, আগামী ৩ জুন ষাটনল আওয়ামী লীগের কর্মিসভায় প্রধান অতিথি মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম। তাকে স্বাগত জানাতে ও সভা সফল করতে সবাই আন্তরিকতার সঙ্গে দায়িত্ব পালন করতে বদ্ধপরিকর। 

সমাবেশে আরো জানানো হয়, ওই কর্মিসভায় বিশেষ অতিথি থাকবেন ঢাকা মহানর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপু, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট রুহুল আমিন, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুসসহ উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন নেতা।