ঢাকা Monday, 15 April 2024

উল্লাপাড়ায় মডেল মসজিদ নির্মাণে  তদন্ত কমিটি গঠন 

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি

প্রকাশিত: 19:57, 23 March 2023

উল্লাপাড়ায় মডেল মসজিদ নির্মাণে  তদন্ত কমিটি গঠন 

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলা মডেল মসজিদ এবং ইসলামিক শিক্ষা কেন্দ্র নির্মাণ কাজে ত্রুটির বিষয়ে তদন্ত কমিটি গঠন করা হয়েছে । 

সিরাজগঞ্জ জেলা প্রশাসক মীর মোহাম্মদ মাহবুবুর রহমান আজ বৃহস্পতিবার বেলা এগারোটার দিকে নির্মাণ কাজ পরিদর্শন করে তদন্ত কমিটি গঠন করে দিয়েছেন বলে জানা গেছে  । 

জানা যায় সিরাজগঞ্জের উল্লাপাড়ায় মডেল মসজিদ এবং ইসলামিক শিক্ষা কেন্দ্র নির্মাণে ঢাকার ধানমন্ডির মোহাম্মদপুরের ঠিকাদারি প্রতিষ্ঠান ফার্স্ট এস এস কনস্ট্রাকশন প্রাইভেট লিঃ এর সাথে গণপূর্ত বিভাগ এর সাথে চুক্তি স্বাক্ষরিত হয় । এর পেছনে বরাদ্দ ব্যয়ের পরিমাণ  ১১ কোটি ৬৯ লাখ ৩৪ হাজার ৮ শত ৪২ টাক ৮৮ পয়সা ।  গত ২০১৯ সালের ১৩ জুন মাসে এ চুক্তি হয় বলে জানা গেছে ।  ঠিকাদারি প্রতিষ্ঠান ফার্স্ট এস এস কনস্ট্রাকশন প্রাইভেট লিঃ এর নির্মাণ  কাজ ক্রটির বিষয় জেনে  সিরাজগঞ্জ জেলা প্রশাসক আজ  বৃহস্পতিবার বেলা এগারোটার  দিকে সরেজমিনে নির্মাণ কাজ পরিদর্শন করেন । 

এসময় তার সাথে  উপজেলা নির্বাহী অফিসার ( ইউএনও )  মোঃ উজ্জল হোসেন , প্রকল্পে দায়িত্ব প্রাপ্ত সিরাজগঞ্জ গণপূর্ত বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী মোঃ জাহেদুল হাসান উপস্থিত ছিলেন। 

জেলা প্রশাসক পরিদর্শন পরে   সিরাজগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোঃ তোফাজ্জল হোসেনকে আহবায়ক করে ৫ সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করে দিয়েছেন ।