ঢাকা Monday, 15 April 2024

ফুলবাড়ীতে পথচারী নারীকে ধর্ষণের চেষ্টা, অভিযুক্ত আটক

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি

প্রকাশিত: 17:43, 23 March 2023

ফুলবাড়ীতে পথচারী নারীকে ধর্ষণের চেষ্টা, অভিযুক্ত আটক

দিনাজপুরের ফুলবাড়ীতে রাস্তা থেকে জোর পূর্বক এক নারীকে ধরে নিয়ে ধান ক্ষেতে নিয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে মুসা আলম (৪২) নামের এক ব্যক্তিকে আটক করা হয়েছে। আটক মুসা আলমকে বৃহস্পতিবার (২৩ মার্চ) আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

বুধবার (২২ মার্চ) সন্ধ্যা সাড়ে ৬টায় পৌর এলাকার উত্তর কৃষ্ণপুর কদমতলী নামক স্থানে এ ঘটনাটি ঘটে। আটক মুসা আলম পৌর এলাকার উত্তর কৃষ্ণপুর গ্রামের মৃত আছির উদ্দিনের ছেলে। 

থানা সূত্রে জানা যায়, গত বুধবার (২২ মার্চ) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ওই নারী ফুলবাড়ী থেকে আশ্রয়ণ প্রকল্পের নিজ বাড়িতে যাওয়ার সময় পৌর এলাকার উত্তর কৃষ্ণপুর কদমতলী নামক স্থানে মুসা আলম ওই নারীর পথরোধ করে জোরপূর্বক রাস্তার পার্শ্বের ধান খেতে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় নারীর চিৎকারে স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে ধর্ষণ চেষ্টাকারি মুসা আলমকে হাতেনাতে আটক করে থানায় খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে ওই নারীকে উদ্ধারসহ ধর্ষণ চেষ্টাকারি মুসা আলমকে আটক করে রাত ১০টার দিকে থানায় নিয়ে আসে। এ ব্যাপারে নারীটি বাদী হয়ে বৃহস্পতিবার (২৩ মার্চ) ফুলবাড়ী থানায় ধর্ষণ চেষ্টা মামলা দায়ের করেছেন। 

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) আশ্রাফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযুক্ত মুসা আলম নারীটিকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করেছে। অভিযুক্ত মুসা আলমকে বৃহস্পতিবার (২৩ মার্চ) আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।