ঢাকা Monday, 15 April 2024

‘নির্বাচন সামনে রেখে স্বাধীনতা বিরোধী ও জঙ্গিরা আজ একত্রিত’ 

স্টার সংবাদ

প্রকাশিত: 17:56, 18 March 2023

আপডেট: 19:20, 18 March 2023

‘নির্বাচন সামনে রেখে স্বাধীনতা বিরোধী ও জঙ্গিরা আজ একত্রিত’ 

আগামী সংসদ নির্বাচনকে সামনে রেখে স্বাধীনতা বিরোধী ও জঙ্গিরা একত্রিত হয়ে ক্ষমতায় আসার জন্য ষড়যন্ত্র করছে বলে মন্তব্য করেছেন, আওয়ামী লীগের প্রেমিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম।

 শনিবার (১৮ মার্চ) দুপুরে বশেমুরবিপ্রবি ক্যাম্পাসে ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নলেজ পার্ক’-এর ভিত্তিপ্রস্তর স্থাপনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।  

তিনি আরও বলেন, এ অপশক্তিকে মোকাবেলা করতে সকল নেতাকর্মীকে একযোগে কাজ করে আওয়ামী লীগের প্রার্থীদের বিজয়ী করতে হবে। তাহলেই বঙ্গবন্ধুর সোনার বাংলা হবে।

সভাপতির বক্তব্যে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেন, আমাদের নতুন ধারণা হাইটেক পার্ক আমাদের স্মার্ট বাংলাদেশের ৪টি যে স্তম্ভ সজিব ওয়াজেদ জয় আমাদের তরুণদের সামনে দিয়েছেন তা হলো স্মার্ট নাগরিক, স্মার্ট অর্থনীতি, স্মার্ট সরকার ব্যবস্থা ও স্মার্ট সমাজ ব্যবস্থা গড়ে তোলা। আমরা চাই আমাদের প্রতিটি ছাত্র-ছাত্রী তারা উদ্ভাবনী শক্তি দিয়ে সৃজনশীল মেধাবী একজন স্মার্ট যুদ্ধা হিসেবে নিজেদের তৈরি করবে স্মার্ট বাংলাদেশের নেতৃত্ব দেওয়ার জন্য।  

প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপির সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ে উপাচার্য প্রফেসর ড. এ কিউ এম মাহবুব, ভারতীয় সহকারী হাই কমিশন খুলনার সহকারী হাই কমিশনার ইন্দর জিত সাগর, বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক জাকিয়া সুলতানা মুক্তা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিএম সাহাব উদ্দিন আজম, কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন, সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান অনুষ্ঠানে বক্তব্য দেন।

গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে তিন একর জায়গার উপর এ নলেজ পার্ক নির্মাণে ১৭০ কোটি টাকা ব্যয় হবে। ভারত সরকারের আর্থিক সহয়াতায় বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষের আওতাধীন জেলা পর্যায়ে আইটি/হাই-টেক পার্ক স্থাপন (১২টি জেলায়) প্রকল্পের আওতায় গোপালগঞ্জ বশেমুরবিপ্রবিতে এ পার্কটি স্থাপিত হচ্ছে।