ঢাকা Friday, 26 April 2024

শেরপুরে মেলায় গিয়ে দুদিনেও বাড়ি ফেরেনি স্কুলছাত্রী মাহিমা

শেরপুর প্রতিনিধি

প্রকাশিত: 03:06, 25 January 2023

শেরপুরে মেলায় গিয়ে দুদিনেও বাড়ি ফেরেনি স্কুলছাত্রী মাহিমা

শেরপুর জেলা শহরের একটি বেসরকারি স্কুলের দশম শ্রেণীর ছাত্রী মুনতাহিম মাহিমা তানজিনা (১৪)। সে গত ২২ জানুয়ারি (রোববার) মেলায় যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে দুদিন ধরে নিখোঁজ রয়েছে। মাহিমা পৌর শহরের রাজভল্লবপুর এলাকার আলহাজ মফিকুল ইসলাম নান্নুর মেয়ে। 

এ ঘটনায় ওই ছাত্রীর চাচা মো. মোস্তাফিজুর রহমান মঙ্গলবার (২৪ জানুয়ারি) বাদী হয়ে শেরপুর সদর থানায় একটি সাধারণ ডায়েরি করছেন (নাম্বার-১৩৬৭)। 

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, ২২ জানুয়ারি মাহিমা মেলায় যাওয়ার কথা বলে তার বাসা থেকে বের হয়। যাওয়ার সময় সে তার বাবার কাছ থেকে ফুচকা খাওয়ার জন্য ১০০ টাকা নিয়ে যায়। কিন্তু তারপর থেকে তার আর কোনো খোঁজ নেই। 

মাহিমার বাবা কান্নাজড়িত কণ্ঠে বলেন, সে আমার একমাত্র সন্তান। দুদিন ধরে খুঁজেও তার কোনো সন্ধান পাচ্ছি না। আমার মেয়ের নিজের সিদ্ধান্ত নেয়ার মতো বয়স এখনো হয়নি। তবে আমার মেয়েটি অত্যন্ত দুরন্ত এবং রাগী। এর আগেও সে রাগ করে এক আত্মীয়র বাড়ি চলে গিয়েছি। আমি আমার মেয়েকে দ্রুত ফেরত পেতে আইনশৃঙ্খলা বাহিনীর কাছে সাহায্য চাই। 

শেরপুর সদর থানার ওসি বছির আহমেদ বাদল বলেন, আমরা ঘটনাটি শুনেছি এবং থানায় সাধারণ ডায়েরিভুক্ত করা হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা চলমান রয়েছে। তার খোঁজ পেতে তথ্যপ্রযুক্তির মাধ্যমে চেষ্টা চালাচ্ছি।