ঢাকা Saturday, 20 April 2024

বিশ্ব চ্যাম্পিয়নশিপে নামার আগে দুঃসংবাদ পেল দিয়া

প্রকাশিত: 18:57, 21 September 2021

আপডেট: 19:09, 21 September 2021

বিশ্ব চ্যাম্পিয়নশিপে নামার আগে দুঃসংবাদ পেল দিয়া

যুক্তরাষ্ট্রের ইয়াঙ্কটন শহরে শুরু হচ্ছে বিশ্ব আর্চারি চ্যাম্পিয়নশিপে আজ মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) নামার আগে দুঃসংবাদ পেলেন আর্চার দিয়া সিদ্দিকী। জানতে পাড়লেন তার করোনা পজেটিভ। বাংলাদেশ আর্চারি ফেডারেশনের সহসভাপতি আনিসুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

আনিসুর রহমান বলেন, যুক্তরাষ্ট্রে যাওয়ার পরই করোনা পজিটিভ হয়েছেন দিয়া। কিন্তু করোনার কোনো উপসর্গ নেই তার। আজ খেলা শুরুর আগে আরো একবার করোনা পরীক্ষা করা হবে। আশাবাদী দিয়া নেগেটিভ হয়ে খেলতে পারবে।

ঢাকা ছাড়ার আগে দিয়া সিদ্দিকীসহ ছয়জন আর্চারেরই করোনা পরীক্ষা করা হয়েছিল। কিন্তু দিয়া করোনা পজিটিভ হওয়ায় অবাক আনিসুর রহমান। তিনি বলেন, আমরা তো সবাইকে করোনা টেস্ট করেই পাঠিয়েছি। কিন্তু ওখানে গিয়ে কীভাবে ও পজিটিভ হলো বুঝতে পারছি না।

আজ বিশ্ব আর্চারি চ্যাম্পিয়নশিপ শুরু হবে র‍্যাঙ্কিং রাউন্ড দিয়ে। বাংলাদেশ সময় রাত আটটায় শুরু হবে খেলা। দিয়ার আজ খেলার কথা মেয়েদের রিকার্ভ এককে।

বিশ্ব আর্চারি চ্যাম্পিয়নশিপে দিয়া ছাড়াও বাংলাদেশের হয়ে খেলবেন রোমান সানা, হাকিম আহমেদ, রামকৃষ্ণ সাহা, অসীম কুমার দাস ও বিউটি রায়। শুধু অসীম কুমার দাসই খেলবেন কম্পাউন্ড ইভেন্টে। বাকি সবাই খেলবেন রিকার্ভে।

রোমান সানাকে সঙ্গী করে দিয়া সিদ্দিকী এর আগে সুইজারল্যান্ডে আর্চারি ওয়ার্ল্ড কাপ স্টেজ টু-এর রুপা জিতেছিলেন। এরপর টোকিও অলিম্পিকের বাছাইপর্ব পেরিয়ে খেলেছিলেন চূড়ান্ত পর্বে ।