ঢাকা Saturday, 20 April 2024

সাকিবের ফেসবুক ফলোয়ার দেড় কোটি

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত: 17:35, 17 September 2021

আপডেট: 21:54, 17 September 2021

সাকিবের ফেসবুক ফলোয়ার দেড় কোটি

দেশ সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান একের পর এক রেকর্ড গড়েই চলেছেন। যদিও ক’দিন আগেই নামের আগ থেকে বিশ্বসেরা অলরাউন্ডারের খেতাবটি হারিয়েছেন। টি-টোয়েন্টিতে তাকে পেছনে ফেলে জায়গা করে নিয়েছেন আফগানিস্তানের মোহাম্মদ নবী। তবে এতে কিছু যায় আসে না সাকিবের। আবারও শীর্ষ স্থান দখল করতে খুব বেশি বেগ পেতে হবে না এই টাইগার ক্রিকেটারের।

সাকিব আল হাসানের ভক্ত-সমর্থকও কম নয়। ছড়িয়ে আছে দেশ-বিদেশে। আর সেই ভক্ত অনুসারীদের জন্য সামাজিক যোগাযোগমাধ্যমে অনন্য এক মাইলফলক ছুঁলেন বাঁহাতি অলরাউন্ডার। সাকিবের অফিসিয়াল ফ্যান পেজে ফলোয়ারের সংখ্যা দেড় কোটি ছাড়িয়েছে।

এমন অর্জনের পর সাকিব তার সেই অফিসিয়াল পেজে একটি ছবি পোস্ট করেছেন। যেখানে একটি লাল বলে দাঁড়িয়ে ব্যাট হাতে শট খেলছেন। পেছনে লেখা ১৫ মিলিয়ন মানে দেড় কোটি এবং সাদা অক্ষরে ইংরেজিতে লেখা ‘রিজনস টু ড্রিম বিগ’ মানে বড় স্বপ্ন দেখার কারণ।

সমর্থকদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে সাকিব লিখেছেন, ‘আমি বিশ্বাস করি আমার সমর্থকরা পৃথিবীর সবচেয়ে শ্রেষ্ঠ সমর্থক। ধন্যবাদ সবাইকে সবসময় এতটা দোয়া ও ভালোবাসা দেওয়ার জন্য এবং আমার প্রতিটি সুখ-দুঃখে সঙ্গে থাকার জন্য। আপনাদের সকলকে ভালোবাসি।’

কলকাতা নাইট রাইডার্সের হয়ে আইপিএল-এর দ্বিতীয় পর্ব খেলতে আরব আমিরাতে অবস্থান করছেন সাকিব আল হাসান। আইপিএল শেষে সরাসরি টি-টোয়েন্টি বিশ্বকাপে যোগ দেবেন তিনি। এর আগে নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ শেষে দেশ ছাড়েন সাকিব।