ঢাকা Saturday, 20 April 2024

আইপিএল খেলতে আমিরাতে মোস্তাফিজ

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত: 20:57, 14 September 2021

আপডেট: 23:33, 14 September 2021

আইপিএল খেলতে আমিরাতে মোস্তাফিজ

আইপিএল খেলতে সংযুক্ত আরব আমিরাতে গেলেন বাংলাদেশের পেসার মোস্তাফিজুর রহমান। মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) রাত ১টা ৪০ মিনিটে এমিরেটসের ইকে-৫৮৫ ফ্লাইটে চেপে দুবাইয়ের উদ্দেশে যাত্রা করেন তিনি।

মহামারী করোনার কারণে স্থগিত হওয়া আইপিএলের বাকি অংশ শুরু হচ্ছে ১৯ সেপ্টেম্বর। রাজস্থান রয়্যালসের হয়ে খেলছেন মোস্তাফিজুর রহমান।

গত মে মাসে আইপিএল স্থগিতের আগে ৭ ম্যাচ খেলে মোস্তাফিজ তার বৈচিত্র আর কাটার দিয়ে মুগ্ধ করেছেন রাজস্থানকে। তিন জয়ে পঞ্চম স্থানে উঠে গেছে দলটি। বাঁহাতি বোলার উইকেট নিয়েছেন ৮টি। বোলিংয়ে ছিলেন মিতব্যয়ী। তারপর জিম্বাবুয়ে, অস্ট্রেলিয়া ও নিউ জিল্যান্ডের বিপক্ষে ১৩টি টি-টোয়েন্টি খেলে ২০ উইকেট নিয়ে দারুণ ফর্মে আছেন তিনি।

এবার সেই ধারাবাহিকতা ধরে রাখার পালা। দেশ ছাড়ার আগে বিমানে উঠে একটি সেলফি পোস্ট করেন মোস্তাফিজ, ক্যাপশনে লেখেন, ‘আইপিএলের দ্বিতীয় পর্বে অংশ নিতে সংযুক্ত আরব আমিরাতে রওনা হচ্ছি। সবাই আমার জন্য দোয়া করবেন যেন আমি টুর্নামেন্টে ভালো করতে পারি এবং বাংলাদেশের অভিজ্ঞতা আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে কাজে লাগাতে পারি।’

রোববার (১২ সেপ্টেম্বর) দিবাগত রাতে জাতীয় দলের সতীর্থ ও কলকাতা নাইট রাইডার্সের অলরাউন্ডার সাকিব আল হাসানের সঙ্গে দেশ ছাড়ার কথা ছিল মোস্তাফিজের। কিন্তু ভিসা জটিলতার কারণে আটকে পড়েন তিনি। স্ত্রীকে নিয়ে পরের দিন দেশ ছাড়লেন বাঁহাতি পেসার। আমিরাতে গিয়ে হোটেল কোয়ারেন্টাইনে থাকবেন। আগামী ২১ সেপ্টেম্বর পাঞ্জাব কিংসের বিপক্ষে রাজস্থানের পরের ম্যাচ। আইপিএল শেষেই বিশ্বকাপ দলে যোগ দিবেন মোস্তাফিজ।