ঢাকা Friday, 12 July 2024

বিশ্বকাপ জেতার পর ঝামেলায় কোহলি

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত: 18:41, 9 July 2024

বিশ্বকাপ জেতার পর ঝামেলায় কোহলি

টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতার আমেজ এখনো ঘিরে আছে সমগ্র ভারতকে। খেলোয়াড়রা যে যার মতো উপভোগ করছেন জয়-পরবর্তী সময়। 

ভারতীয় দলের ব্যাটিং স্তম্ভ বিরাট কোহলিও বেশ খোশমেজাজে স্ত্রী আনুশকা শর্মা ও সন্তানদের নিয়ে সময় কাটাচ্ছেন লন্ডনে। এছাড়া বিশ্বকাপের পর দল ছাড়ার ঘোষণা দেয়ায় তিনি যে এখন ঝাড়া হাত-পা হয়ে ঘুরে বেড়াচ্ছেন, তাতে কোনো সন্দেহ নেই। 

কিন্তু এর মধ্যেই ঝামেলা বেধেছে তার কোম্পানি ঘিরে। নিয়ম ভঙ্গের অপরাধে মামলা হয়েছে তার কোম্পানির ম্যানেজারের বিরুদ্ধে। 

জানা গেছে, বিরাট কোহলির মালিকানাধীন একটি পানশালা বা পাব রয়েছে বেঙ্গালুরুতে। পাবটির নাম ওয়ান এইট কমিউন। এই প্রতিষ্ঠানের ম্যানেজারের বিরুদ্ধে নির্দিষ্ট সময়ের পরও পাব খোলা রাখার অভিযোগে মামলা হয়েছে।  

পুলিশ জানিয়েছে, পাবটি রাত দেড়টা পর্যন্ত খোলা ছিল। সে সময় উচ্চস্বরে গানও বাজানো হচ্ছিল। কিন্তু নিয়ম হলো, এই শহরে সর্বোচ্চ রাত ১টা পর্যন্ত পাব খোলা রাখা যায়। বিরাটের মালিকানাধীন পাবটি সেই সময়সীমা লঙ্ঘন করেছিল।

এ বিষয়ে বেঙ্গালুরু পুলিশের ডিসিপি সেন্ট্রাল বলেন, রাত ১টা পর্যন্ত পানশালা খোলা রাখার অনুমতি রয়েছে। তারপরও ওয়াই এইট কমিউন খোলা ছিল বলে অভিযোগ। এছাড়া অত রাত পর্যন্ত সেই পাবে উচ্চস্বরে গান বাজছিল বলেও আমরা অভিযোগ পেয়েছি।

তিনি আরো জানান, শুধু ওয়ান এইট কমিউনই নয়, শহরের অন্য তিন-চারটি পাবের বিরুদ্ধেও মামলা হয়েছে। 

উল্লেখ্য, দিল্লি, মুম্বাই, পুনে ও কলকাতার মতো বড় শহরগুলোতে আউটলেট রয়েছে বিরাট কোহলির রেস্তোরাঁ ওয়ান এইট কমিউনের। বেঙ্গালুরুতে পাবটি খোলা হয়েছিল গত ডিসেম্বরে। এটি এম চিন্নাস্বামী স্টেডিয়ামের কাছে কস্তুরবা রোডের রত্নম কমপ্লেক্সের ষষ্ঠতলায় অবস্থিত। 

এখানে খাওয়ার সময় গ্রাহকরা শহরের আইকনিক কার্বন পার্ক এবং চিন্নাস্বামী স্টেডিয়ামের দৃশ্য উপভোগ করতে পারেন। তাই স্বভাবতই বিরুর পাবে ভিড় একটু বেশি থাকে।

সূত্র : হিন্দুস্তান টাইমস।