ঢাকা Friday, 19 April 2024

সরকার মহিলা দলের নেতাকর্মীদেরও মিছিল করতে দেয় না: ফখরুল

স্টার সংবাদ

প্রকাশিত: 19:44, 1 December 2021

সরকার মহিলা দলের নেতাকর্মীদেরও মিছিল করতে দেয় না: ফখরুল

পতনের ঘণ্টা বাজার আশঙ্কায় সরকার মৌন মিছিলকেও ভয় পায় বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেছেন, সরকার মৌন মিছিলকেও ভয়। এখান থেকেই যদি সরকার পতনের ঘণ্টা বেজে যায়। এমনকি সরকার মহিলা দলের নেতাকর্মীদেরও মৌন মিছিল করতে দেয় না।

বুধবার (১ ডিসেম্বর) রাজধানীর নয়াপল্টনে জাতীয়তাবাদী মহিলাদলের মৌন মিছিলের কর্মসূচিতে উপস্থিত হয়ে এ মন্তব্য করেন বিএনপি মহাসচিব। 

বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর প্রসঙ্গে মির্জা ফখরুল বলেন, বিদেশে চিকিৎসা নিতে আইনগত কোনও নেই, বাধা হচ্ছে সরকার। খালেদা জিয়া হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়াই করছে উল্লেখ বিএনপি মহাসচিব বলেন, খালেদা জিয়াকে রাজনীতি থেকে সরিয়ে দেয়ার চেষ্টা করছে সরকার।

সবাইকে ঐক্যবদ্ধ হয়ে আন্দোলনের পাশাপাশি খালেদা জিয়াকে মুক্ত করতে জীবন বাজি রেখে লড়াই করার আহ্বান জানান মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এদিকে, খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসার জন্য বিদেশে নেয়ার দাবিতে নয়া পল্টনে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে মৌন মিছিল কর্মসূচি ছিল জাতীয়তাবাদী মহিলা দলের। তবে, অনুমতি না থাকায় সেটি করতে দেয়নি আইনশৃঙ্খলা বাহিনী।