ঢাকা Wednesday, 24 April 2024

খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে রাজনীতি করছে বিএনপি : ওবায়দুল কাদের

স্টার সংবাদ

প্রকাশিত: 01:08, 30 November 2021

খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে রাজনীতি করছে বিএনপি : ওবায়দুল কাদের

ফাইল ছবি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, খালেদা জিয়ার অসুস্থতার জন্য বিএনপি দায়ী, কারণ তারা তার চিকিৎসা নিয়ে রাজনীতি করেছে। তিনি আরো বলেন, খালেদা জিয়ার চিকিৎসার বিষয়টি সরকার পর্যবেক্ষণ করছে। 

সোমবার (২৯ নভেম্বর) নবাবগঞ্জ পার্কে ঢাকা দক্ষিণ আওয়ামী লীগের ২৩ নম্বর ওয়ার্ডের ইউনিট সম্মেলনের উদ্বোধন করে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, খালেদা জিয়াকে নিয়ে মায়াকান্না করছে বিএনপি নেতারা। তার স্বাস্থ্য নিয়ে ভাবতে হবে। তাকে নিয়ে রাজনীতি করা উচিত নয়।

তিনি বলেন, আমরা খালেদা জিয়ার মৃত্যু কামনা করি না। তিনি দ্রুত আরোগ্য লাভ করুন এটা আমরাও চাই। খালেদা জিয়া অসুস্থ তিনি হাসপাতালে আছেন, আমরা পর্যবেক্ষণ করছি। আমরা এমনও বলেছি প্রয়োজনে বিদেশ থেকে ডাক্তার নিয়ে আসুন।

ইউনিয়ন পরিষদ নির্বাচন প্রসঙ্গে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, সারাদেশে উৎসবমুখর পরিবেশে ইউনিয়ন পরিষদ নির্বাচন হচ্ছে। ভোটারের উপস্থিতি সর্বকালের রেকর্ড ভেঙেছে। আন্দোলনের ডাক দিয়ে বিএনপি নেতারা মাঠে থাকেন না।  জনগণ এতে সাড়া দেয় না।

শিক্ষার্থীদের বাসে হাফ ভাড়ার বিষয়টি বেসরকারি বাসমালিকদের মেনে নেওয়ার আহ্বান জানিয়ে সড়ক পরিবহনমন্ত্রী বলেন, সামাজিক দায়বদ্ধতা থেকে ছাত্রদের রাস্তায় দেখতে চাই না আমরা। আমরা চাই তারা ঘরে ফিরে যাক।