ঢাকা বুধবার, ০১ ডিসেম্বর ২০২১

Star Sangbad || স্টার সংবাদ

খালেদা জিয়ার চিকিৎসা দাবিতে যুবদলের বিক্ষোভ

প্রকাশিত: ১০:৫৪, ২৫ নভেম্বর ২০২১

আপডেট: ১১:০৩, ২৫ নভেম্বর ২০২১

খালেদা জিয়ার চিকিৎসা দাবিতে যুবদলের বিক্ষোভ

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসার জন্য বিদেশে নেয়ার দাবিতে সারাদেশে বিক্ষোভ পালন করছে জাতীয়তাবাদী যুবদল। বৃহস্পতিবার (২৫ নভেম্বর) সকাল থেকে জাতীয় প্রেসক্লাবের সামনে জড়ো হতে শুরু করেন নেতাকর্মীরা। যোগ দেন বিএনপির কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর দলের চেয়ারপারসনের মুক্তি ও বিদেশে চিকিৎসা ইস্যুতে গতকাল বুধাবার (২৪ নভেম্বর) সারা দেশে ৮ দিনের কর্মসূচি ঘোষণা করেন। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সারা দেশেই পালিত হচ্ছে বিক্ষোভ।

২৫ নভেম্বর যুবদলের সারাদেশে বিক্ষোভ সমাবেশ কর্মসূচি এবং ঢাকায় এ বিক্ষোভ সমাবেশ হবে জাতীয় প্রেস ক্লাবের সামনে। ২৬ নভেম্বর শুক্রবার জুমার নামাজের পর মসজিদে খালেদা জিয়ার রোগ মুক্তি জন্য দোয়া মাহফিল হবে। একইভাবে মন্দির-প্যাগোডায় বিশেষ প্রার্থনা করা হবে।

স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে ২৮ নভেম্বর সারাদেশে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হবে। ঢাকায় এ বিক্ষোভ সমাবেশ হবে জাতীয় প্রেস ক্লাবের সামনে। ৩০ নভেম্বর বিএনপির উদ্যোগে বিভাগীয় শহরগুলো সমাবেশ করা হবে। ১ ডিসেম্বর ছাত্রদলের উদ্যোগে সারাদেশে বিক্ষোভ সমাবেশ পালন করা হবে।

মুক্তিযোদ্ধা দলের উদ্যোগে জাতীয় প্রেস ক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করা হবে ২ ডিসেম্বর। কৃষক দলের উদ্যোগে ঢাকাসহ সারা দেশে বিক্ষোভ সমাবেশ হবে ৩ ডিসেম্বর এবং ৪ ডিসেম্বর মহিলা দলের উদ্যোগে মৌন মিছিল করা হবে।