ঢাকা Tuesday, 16 April 2024

‘বিএনপি আগুন-সন্ত্রাস করে নির্বাচন বানচাল করতে পারবে না’

মতলব (চাঁদপুর) প্রতিনিধি

প্রকাশিত: 22:43, 31 May 2023

আপডেট: 23:03, 31 May 2023

‘বিএনপি আগুন-সন্ত্রাস করে নির্বাচন বানচাল করতে পারবে না’

প্রধান অতিথির বক্তব্য রাখছেন মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেছেন, ওপরে আল্লাহ নিচে জনগণ, ইনশা আল্লাহ জনগণের ভোটে আওয়ামী লীগ আবারো ক্ষমতায় আসবে, এতে কোনো সন্দেহ নেই। 

তিনি বলেন, স্বাধীনতাবিরোধী চক্রকে নিয়ে বিএনপি যতই ষড়যন্ত্র, আগুন-সন্ত্রাস, নৈরাজ্য সৃষ্টির অপচেষ্টা করুক না কেন, স্বাধীনতার পক্ষের মানুষ ঐক্যবদ্ধভাবে তাদের সকল ষড়যন্ত্র নস্যাৎ করে দেবে। 

বুধবার (৩১ মে) চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার উপাদী দক্ষিণ ইউনিয়নের মাস্টার বাজারে বিকেল ৩টায় আয়োজিত এক প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন স্বাধীনতা পদকপ্রাপ্ত এই বরেণ্য রাজনীতিবিদ। বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রকাশ্যে হত্যার হুমকির প্রতিবাদে এই সমাবেশের আয়োজন করে উপাদী দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগ। 

সমাবেশে উপস্থিত জনতা ও নেতাকর্মীদের উদ্দেশে মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা আজকে গ্রামকে শহরে পরিণত করেছেন। ইনশা আল্লাহ, আগামী নির্বাচনে আমি যদি নৌকা প্রতীক পেয়ে আপনাদের ভোটে জয়লাভ করি, তবে মতলবের প্রতিটি গ্রামকে শহরে পরিণত করবো। মতলবের প্রতিটি ইউনিয়নকে শেখ হাসিনার স্মার্ট ইউনিয়নে পরিণত করবো। 

তিনি আরো বলেন, আপনারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। তিনি বেঁচে থাকলে বাংলাদেশ বাঁচবে। দেশের মানুষ ভালো থাকবে। শান্তিতে থাকবে। কেননা শেখ হাসিনার কাছে দেশের মানুষ নিরাপদ।

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশে রাজাকারদের ঠাঁই নেই। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। বিএনপি-জামায়াত অপচক্র আবার মাথাচাড়া দিয়ে উঠছে। তাদের প্রতিহত করতে হবে। আওয়ামী লীগের কর্মীরা ত্যাগ স্বীকার করতে জানে, বিজয় ছিনিয়ে আনতে জানে।

তিনি বলেন, যারা আমাদের উন্নয়নের অংশীদার এবং দেশের সাধারণ মানুষকে সঙ্গে নিয়ে আগামী জাতীয় নির্বাচনে আমরা নৌকাকে বিজয়ী করবো - সে লক্ষ্যে আমাদের প্রস্তুতি নিতে হবে।  আমরা যেন বিপুল ভোটে জয়লাভ করতে পারি সেজন্য সকল নেতাকর্মী ঐক্যবদ্ধ হয়ে কাজ করবো। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে পঞ্চমবারের মতো সরকার গঠন করে বাংলাদেশের উন্নয়ন-অগ্রযাত্রা অব্যাহত রাখব, ইনশা আল্লাহ।

বক্তব্য রাখছেন সাজেদুল হোসেন চৌধুরী দীপু

উপাদী দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা প্রধানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাজির আহমেদ বাদল মাস্টারের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদ এবং ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দীপু। 

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন মতলব পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আওলাদ হোসেন লিটন, বীর মুক্তিযোদ্ধা নূরুল ইসলাম নুরু, সাবেক উপজেলা চেয়ারম্যান অধ্যাপক সিরাজুল মোস্তফা তালুকদার, কেন্দ্রীয় ছাত্রলীগের নেতা জাকির হোসেন মারুফ, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী আসমা আক্তার আঁখি, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি জহির, সাবেক সাধারণ সম্পাদক ফারুক পাটওয়ারী, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান শওকত আলী বাদল, জেলা পরিষদের সদস্য আল-আমিন ফরাজী, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি শফিক মৃধা, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হান্নান মৃধা, সাধারণ সম্পাদক মাসুম বকাউল, ছাত্রলীগ নেতা হেলাল উদ্দিন সাগর, রাসেল হায়দার রাজা, রঞ্জিন সরকার প্রমুখ।

প্রতিবাদ সমাবেশে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগসহ অন্যান্য অঙ্গ ও সহযোগী সংগঠনের হাজার হাজার নেতাকর্মী এবং সাধারণ জনতা অংশগ্রহণ করেন।