ঢাকা Friday, 29 March 2024

মির্জা ফখরুলকে ‘আজগুবি কথা’ ছাড়তে বললেন স্বরাষ্ট্রমন্ত্রী 

স্টার সংবাদ

প্রকাশিত: 22:04, 22 March 2023

মির্জা ফখরুলকে ‘আজগুবি কথা’ ছাড়তে বললেন স্বরাষ্ট্রমন্ত্রী 

নির্বাচনে যাবেন না, আবার নির্বাচনও হতে দেবেন না - বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে এমন ‘আজগুবি কথা’ ছাড়ার পরামর্শ দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। 

তিনি বলেন,  মির্জা ফখরুল ইসলাম বলেছেন, ‘নির্বাচনে যাবেন না, আবার নির্বাচন করতেও দেবেন না।’ তাহলে কিভাবে ক্ষমতায় যেতে চান? আপনারা কি ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় আসতে চান? 

এসময় স্বরাষ্ট্রমন্ত্রী আরো বলেন, এ ধরনের কথা বলে মানুষকে বিভ্রান্ত করবেন না। সংবিধান মানবেন না, জনগণ মানবেন না, এভাবে আজগুবি কথা বলবেন না। সঙ্গে তিনি যুক্ত করেন, বিএনপি ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় যেতে চায়। 

বুধবার (২২ মার্চ) বিকেলে বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ের ওসমানী হল মাঠে ঢাকা মহানগর উত্তরের ২৪, ২৫ (পূর্ব), ২৫ (পশ্চিম), ২৬, ২৭, ৩৫, ৩৬ ও ৯৯ নং ওয়ার্ডের ইউনিটসমূহের ত্রি-বার্ষিক সম্মেলনে এসব কথা বলেন আসাদুজ্জামান খান।

তিনি বলেন, এই দেশকে আলোকিত রাখতে হলে, দেশকে এগিয়ে নিতে হলে, শেখ হাসিনার বিকল্প নাই। এদেশের জনগণ আর কোনো দিন ভুল করবে না। তারা আবারো নৌকায় ভোট দিয়ে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে জয়যুক্ত করবে।

ঢাকা মহানগর উত্তরের যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. ইসমাইল হোসেনের সঞ্চালনায় সম্মেলন উদ্বোধন করেন যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ। এছাড়া বক্তব্য রাখেন যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, প্রেসিডিয়াম সদস্য শেখ সোহেল উদ্দিন প্রমুখ। 

পরশ বলেন, ধিক্কার জানাই বিএনপিকে, যারা যুদ্ধাপরাধীদের সঙ্গে আঁতাত ও আপোস করে তাদের হাতে বাংলাদেশের পতাকা তুলে দিয়ে মুক্তিযোদ্ধাদের চরম অপমান করেছিল। বিএনপি যদি রাষ্ট্রীয় দায়িত্বে আসে, তারা এবার যুদ্ধাপরাধীদের ছেড়ে দেবে মুক্তিযোদ্ধাদের ওপর চড়াও হওয়ার জন্য।