ঢাকা Thursday, 25 April 2024

বিএনপি মিথ্যা কথায় পিএইচডি : শেখ হেলাল

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 19:46, 18 March 2023

বিএনপি মিথ্যা কথায় পিএইচডি : শেখ হেলাল

বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন বলেছেন, বিএনপি মিথ্যা কথায় পিএইচডি, তাদের কথা কেউ বিশ্বাস করবেন না। 

তিনি বলেন, বেগম খালেদা জিয়া বলেছিলেন - ‘পদ্মা সেতু খুঁটির ওপর হবে, কখনোই হবে না।’ কিন্তু শেখ হাসিনা পদ্মা সেতু করেছেন। মেট্রোরেল করেছেন। তাকে আমরা ভুলে যেতে পারি না।

শনিবার (১৮ মার্চ) দুপুরে বাগেরহাটের ফকিরহাট কাজী আজহার আলী কলেজের সুবর্ণজয়ন্তী ও পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

শেখ হেলাল বলেন, সুশিক্ষা ছাড়া জাতির উন্নতি সম্ভব নয়। তাই শিক্ষার্থীদের সুশিক্ষা নিয়ে আদর্শ মানুষ হিসেবে নিজেকে প্রতিষ্ঠা করতে হবে। ফকিরহাটের কাজী আজহার আলী কলেজ এই অঞ্চলে বহু গুণী ব্যক্তি সৃষ্টি করেছে। যারা দেশ-বিদেশে নানা ধরনের কাজে জড়িত রয়েছে। আলোকিত মানুষ গঠনে এই কলেজ আরো ভূমিকা রাখবে।

তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বপ্ন দেখেছিলেন - গ্রামের মানুষ সুচিকিৎসা পাবে। গ্রামেই ভালো পরিবেশে লেখাপড়া করতে পারবে। সেই স্বপ্ন তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাস্তবায়ন করেছেন। শিক্ষা ক্ষেত্রে তিনি সর্বোচ্চ গুরুত্ব দিয়েছেন। এই ধারা অব্যাহত রাখতে আবারো আওয়ামী লীগকে ক্ষমতায় নিতে হবে।

বাগেরহাটের জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. মাইন উদ্দিন, খুলনা বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক অমিত রায় চৌধুরী, পুলিশ সুপার কেএম আরিফুল হক প্রমুখ।