ঢাকা Saturday, 20 April 2024

শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয় : মায়া

স্টার সংবাদ 

প্রকাশিত: 14:38, 18 March 2023

আপডেট: 15:02, 18 March 2023

শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয় : মায়া

ছবি : স্টার সংবাদ

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম বলেছেন, শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়, দেশ ভালো থাকে, ইতিহাস বিকৃতি হয় না। তিনি বলেন, মুক্তিযুদ্ধের গৌরবময় ইতিহাস বিকৃতি করে বিএনপির মির্জা ফখরুল। তিনি (মির্জা ফখরুল) বলেন- খালেদা জিয়া দেশের প্রথম মুক্তিযোদ্ধা! শুধু তাই নয়, তারেক রহমান নাকি শিশু মুক্তিযোদ্ধা!

শনিবার (১৮ মার্চ) গুলিস্তানের কাজী বশির মিলনায়তনে আয়োজিত ‘বীর মুক্তিযোদ্ধা সংবর্ধনা-২০২৩’ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, বিএনপির আমলে মুক্তিযোদ্ধারা তাদের পরিচয় দিতে ভয় পেতো। সেসময় মুক্তিযোদ্ধাদের মারধর করা হতো। আর বর্তমান সরকারের আমলে মুক্তিযোদ্ধারা তাদের সম্মান ফিরে পেয়েছেন। প্রতি মাসেই ঘরে বসে ২০ হাজার টাকা করে ভাতা পাচ্ছেন। পৃথিবীর ইতিহাসে কোথাও বিনা পরিশ্রমে টাকা পাওয়া যায় না কিন্তু আমরা মুক্তিযোদ্ধারা সেই সুবিধা ও সম্মান পাচ্ছি।

মায়া চৌধুরী বলেন, বিএনপি মুক্তিযুদ্ধের ইতিহাস বিকৃতি করে, মুক্তিযোদ্ধাদের অপমান করে, রাজাকারদের মন্ত্রী বানায়। তাই তাদের হাত থেকে দেশকে রক্ষা করতে হবে। মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে।

তিনি বলেন, শেখ হাসিনার সরকার দেশের প্রতিটি উপজেলায় একটি করে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স করে দিয়েছে, সেখানে মুক্তিযোদ্ধারা বসেন। তাদের সুখ-দুঃখের কথা বলেন এবং তা সমাধান হয়। আর এভাবেই সরকার আমাদের লালন-পালন করছে। তাই আমরা দোয়া করি শেখ হাসিনা যেন দীর্ঘজীবী হোন। তার (শেখ হাসিনা) বেঁচে থাকা দরকার, তাকে আমাদের জন্যও বেঁচে থাকা দরকার।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য আমির হোসেন আমু।

এ ছাড়াও, বিশেষ অতিথি ছিলেন অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহম্মেদ মন্নাফি, সাধারণ সম্পাদক আলহাজ হুমায়ুন কবির, মনিরুল ইসলাম মনু এমপি, জিন্নাতুল বাকিয়া এমপি, সফিউল ইসলাম মহিউদ্দিন এমপি প্রমুখ।