ঢাকা Friday, 29 March 2024

ক্ষমতার লোভে বিএনপি অপরাজনীতি করছে : পরশ

স্টার সংবাদ

প্রকাশিত: 00:22, 25 January 2023

ক্ষমতার লোভে বিএনপি অপরাজনীতি করছে : পরশ

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেছেন, ক্ষমতার লোভে বিএনপি অপরাজনীতি করছে। সত্যকে মিথ্যা দিয়ে আপনাদের অপরাজনীতি ঢাকতে পারবেন না। প্রপাগান্ডা ছড়িয়ে কোনো লাভ হবে না। আপনাদের দেশের জনগণ বিশ্বাস করে না।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) দুপুরে মহানগরীর শিববাড়ি মোড়ে অনুষ্ঠিত খুলনা জেলা ও মহানগর যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

যুবলীগ চেয়ারম্যান বলেন, বিএনপি অগণতান্ত্রিক পন্থা পছন্দ করে, আর আওয়ামী লীগ গণতন্ত্রের প্রতি শ্রদ্ধাশীল। এই প্রজন্ম বিএনপিকে পছন্দ করে না। দেশের বিভিন্ন সেক্টরের উন্নয়নের কথা বিবেচনায় রেখে জনগণ আওয়ামী লীগের সঙ্গেই রয়েছে। নির্বাচনের মাধ্যমেই তা প্রমাণিত হবে। নীতি-আদর্শবর্জিত বিএনপি সোজা পথে ক্ষমতায় যেতে চায়। কিন্তু জনগণ তা কখনো হতে দেবে না। উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় জনগণ আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় আনবে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশটা আজ মর্যাদাপূর্ণ স্থানে রয়েছে। পৃথিবীর বুকে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। মুক্তিযুদ্ধের চেতনায় তিনি রাষ্ট্রপরিচালনা করছেন।

দলীয় নেতাকর্মীদের সরকারের উন্নয়নকে মানুষের মাঝে তুলে ধরার আহ্বান জানিয়ে পরশ বলেন, ঐক্যবদ্ধভাবে কাজের মধ্য দিয়ে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

সম্মেলনে প্রধান অতিথি ছিলেন বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন। প্রধান বক্তা ছিলেন যুবলীগের সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান। সভাপতিত্ব করেন খুলনা জেলা যুবলীগের সভাপতি মো. কামরুজ্জামান জামাল। অনুষ্ঠান পরিচালনা করেন নগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক শেখ শাহাজালাল হোসেন সুজন। সম্মেলনে কেন্দ্রীয় ও স্থানীয় নেতারাও বক্তৃতা করেন।