ঢাকা Thursday, 25 April 2024

৪৫০টা দল হলেও শেখ হাসিনাকে সরাতে পারবে না : মায়া

স্টার সংবাদ

প্রকাশিত: 21:54, 13 January 2023

আপডেট: 22:31, 13 January 2023

৪৫০টা দল হলেও শেখ হাসিনাকে সরাতে পারবে না : মায়া

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেছেন, ৫৪টা না, ৪৫০টা দলও যদি হয়, শেখ হাসিনাকে ক্ষমতা থেকে সরাতে পারবে না। কারণ শেখ হাসিনা জনগণের জন্য কাজ করেন।

শুক্রবার (১৩ জানুয়ারি) মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার মাহারুকান্দি ইউনিয়ন পরিষদ সংলগ্ন স্থানে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, দেশে ষড়যন্ত্র শুরু হয়েছে, শেখ হাসিনা সরকারকে হটানোর জন্য নানা ষড়যন্ত্র করা হচ্ছে। এই বছরের শেষে কিংবা ২০২৪ সালের জানুয়ারি মাসের ৭ তারিখের মধ্যে নির্বাচন হবে। চার বছরে বিএনপির কোনো খোঁজখবর নেই, নির্বাচন এলেই তারা মাঠে নামে। আর তাদের আছে যত প্রকার মিথ্যা কথা, মিথ্যা কথা ছাড়া তাদের অন্য কোনো কথা নেই।  

তিনি বলেন, শেখ হাসিনাকে ক্ষমতা থেকে হটানোর জন্য উঠেপড়ে লেগেছে বিএনপি। তারা প্রথমে ছিল এক দল, এরপর হয়েছে ২২ দল, এরপর আবার ভেঙে হয়েছে ১২ দল, এরপর ৫৪ দল। দফা দিয়েছিল একটা, এরপর তিনটা, এরপর চারটা। ১০ দফা হলো ১৪ দফা। এরপর ২২ দফা, ২৭ দফা। সবমিলিয়ে ৪১টা দফা দিয়েছে তারা আর দল হলো ৫৪টা। সবাই মিলে শেখ হাসিনাকে ক্ষমতা থেকে নামাবে। 

আওয়ামী লীগের এই প্রভাবশালী নেতা বলেন, শুধু ৫৪টা না, ৪৫০টা দলও যদি হয়, শেখ হাসিনাকে ক্ষমতা থেকে সরাতে পারবে না। কারণ শেখ হাসিনা জনগণের জন্য কাজ করেন। 

তিনি বলেন, শেখ হাসিনার সঙ্গে মমতাজের মতো এমপিরা আছেন, মহিউদ্দিন ভাইয়ের মতো ত্যাগী নেতারা আছেন, যারা পরিষদের চেয়ারম্যান হবেন। এ সময় তিনি উল্লেখ করেন, হরিরামপুর হলো মানিকগঞ্জ আওয়ামী লীগের মেলা। 

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, আমরা আশা করব, যেন আগামী জাতীয় নির্বাচনে মানিকগঞ্জের প্রতিটি আসন প্রধানমন্ত্রীকে উপহার দিতে পারি, ইনশা আল্লাহ। সেজন্য এখন থেকেই কাজ করতে হবে। ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, আওয়ামী লীগ এবং যারা নির্বাচিত প্রতিনিধি সবাই ঐক্যবদ্ধভাবে নিজেদের মধ্যে সকল ভুল বোঝাবুঝি ভুলে গিয়ে শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে।

তিনি আরো বলেন, যারা ষড়যন্ত্র করে তাদের চিরতরে বাংলাদেশে কবর দিতে হবে। এটাই হবে আজকে আমাদের শপথ। আর নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিতে হবে। শেখ হাসিনা ছাড়া কোনো কাজ হবে না। শেখ হাসিনাকে বারবার ক্ষমতায় রাখতে হবে। বাংলাদেশে এখন একটাই স্লোগান - ‘বারবার দরকার, শেখ হাসিনার সরকার’।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগম, মানিকগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান এবং জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট গোলাম মহিউদ্দিন ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আব্দুস সালাম। আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

অনুষ্ঠানটি পরিচালনা করেন ঢাকা মহানগর দক্ষিণ জাতীয় শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক লায়ন ফারুখ আহমেদ।